1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নৌকায় ভোট না দিলে শেখ হাসিনা কষ্ট পাইবো: মমতাজ - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

নৌকায় ভোট না দিলে শেখ হাসিনা কষ্ট পাইবো: মমতাজ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্ট,(মানিকগঞ্জ)||মানিকগঞ্জ-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও নৌকার প্রার্থী মমতাজ বেগম বলেছেন, মানিকগঞ্জের সিংগাইর-হরিরামপুরে শত শত কোটি টাকার উন্নয়ন হয়েছে। অসংখ্য রাস্তাঘাট, ব্রিজ হয়েছে। আপনারা যদি নৌকা মার্কায় ভোট দেন, শেখ হাসিনাকে নৌকার এমপি দেন, তা হলে আগামীতে আরও উন্নয়ন হইবো ইনশাআল্লাহ। তবে এত উন্নয়নের পরও যদি মানুষ নৌকা মার্কায় ভোট না দেন, তা হলে শেখ হাসিনা বড়ই বেজার হইবো। শেখ হাসিনা কষ্ট পাইবো। চিন্তা করবো এই বালি বনে পানি ঢাইলা কোনো লাভ নাই।

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলার লেমুবাড়ি বিনোদা সুন্দরী উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মমতাজ বলেন, শতকোটি টাকার কাজ করি, কোনো পার্সেন্টেজ খাই না। যে কারণে আশপাশের দুই-চারজন নেতার খুব বেকাদাও হয়। নিজে না খাইলে অন্যরা খাইতে পারে না। খুব কষ্ট হয় তাদের আমার সঙ্গে চলতে। এ কারণে দুই-চারজন নেতা অনেকবার প্রভাবিত করার চেষ্টা করেও পারে নাই। দুই নাম্বারি কাজ করাইতে পারে নাই। আমাকে দিয়ে পার্সেন্টেজ খাওয়াইতে পারে নাই। তিন থেকে ১০ হাজার টাকা পযর্ন্ত প্রতি মাথা বিক্রি করা হচ্ছে। বড় বড় নেতা হলে তাদের লাখের ওপরে মাথা বিক্রি হয়ে গেছে। এটা কিনছে দুই-চারজন নেতার কাছ থেকে।

তিনি বলেন, আপনাদের মাথা কিন্তু বিক্রি হয়ে গেছে। নৌকার বাইরে তারা মার্কা নিয়া আসলো ওমুক মার্কা, তমুক মার্কা, ক্ষুর-কাঁচি মার্কা। আপনারা কি নৌকা বাদ দিয়ে এসব মার্কায় ভোট দেবেন? শেখ হাসিনা কিন্তু বিক্রি হয় নাই। তারা শতকোটি টাকা দিয়ে শেখ হাসিনাকে কিনতে চেয়েছিল। কিন্তু পারে নাই। এখন তারা বাওয়া আওয়ামী লীগ হইছে। ওরা নিয়ে আসছে অন্য মার্কা, মোরগ মার্কা, নারিকেল তেল আর ক্ষুর-কাঁচি মার্কা। অতএব এদের থেকে সাধারণ মানুষকে সাবধান থাকতে হবে।

তিনি আরও বলেন, বিনয়ের সঙ্গে বলতে চাই— দুই-চারজন লাখ লাখ টাকা পাইবো, লাভবান হইবো। আপনার কি হইবো? এই এলাকার উন্নয়নের ক্ষতি হইবো। তাই নিজের ক্ষতি আপনারা নিজে কইরেন না। যারা মাথা বিক্রি করছে, তারা যদি আসে, তা হলে স্পষ্ট বলে দেবেন— টাকা দিয়ে আমাদের কিনতে পারবা না।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১১:২৬)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
339
3287937
Total Visitors