1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার - চ্যানেল দুর্জয়
রবিবার, ১২ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

মুন্সিগঞ্জের গজারিয়ায় নিখোঁজের দুই দিন পর মেঘনা নদী থেকে এক যুবকের মরদহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম বিল্লাল হোসেন (৩৫)। তার বাড়ি উপজেলার ইমামপুর ইউনিয়নের চর কালীপুরা এলাকায়।

গজারিয়া নৌ পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, রবিবার (২৮ এপ্রিল) সকাল আটটার দিকে মেঘনা নদীর মুন্সিগঞ্জের গজারিয়া অংশের ইমামপুর ইউনিয়নের চর কালীপুরা এলাকায় ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে সকাল ১০টার দিকে মরদেহটি উদ্ধার করে নৌ পুলিশ। এর আগে নিখোঁজের ঘটনায় শনিবার বিকালে গজারিয়া থানায় জিডি করেন তার স্ত্রী খায়রুন নেসা লাকী।

নিহতের স্ত্রী জানায়, বিল্লাল হোসেন পেশায় একজন জেলে ছিলেন। শুক্রবার সন্ধ্যায় মাছ ধরার উদ্দেশ্য বাড়ি থেকে বের হয় বিল্লাল। এরপর থেকে তার কোনো খবর ছিল না। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, গজারিয়া নৌ পুলিশ ফাঁড়ীর ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, খবর পেয়ে মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করে তারা। ময়নাতদন্তের জন্য মরদেহটি মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সন্ধ্যা ৭:২৬)
  • ১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ঠা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
118
3637926
Total Visitors