1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের - চ্যানেল দুর্জয়
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা বাংলাদেশে আসছেন তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এর নায়ক বুরাক

যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের

  • প্রকাশিত : শুক্রবার, ১০ মে, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

যান্ত্রিক ত্রুটি নিয়ে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপদে অবতরণ করেছে এয়ার এরাবিয়ার একটি ফ্লাইট। এতে দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে ফ্লাইটটিতে থাকা ১৯৮ জন। শুক্রবার (১০ মে) সকাল ৯টার দিকে ফ্লাইটটি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

জানা যায়, সকালে দুবাই থেকে নির্ধারিত শিডিউল অনুযায়ী ফ্লাইটটি চট্টগ্রামে পৌঁছায়। কিন্তু অবতরণের আগে বিমানটির হাইড্রোলিকে ত্রুটি দেখা দেয়। এ সময় জরুরি সহায়তা চাওয়া হয়।

বিমানবন্দর সূত্রে জানা যায়, যান্ত্রিক ত্রুটির বিষয়টি জানার পর প্রয়োজনীয় সুরক্ষা ব্যবস্থা নেয়া হয়। ১৯১ জন যাত্রী ও ৭ জন ক্রু নিয়ে বিমানটি রানওয়েতে নিরাপদে অবতরণ করে। পরে রানওয়েতে বিমানটি প্রায় ১২ মিনিট দাঁড়িয়ে ছিল। এরপর ত্রুটি সারানোর জন্য বিমানটিকে রানওয়ে থেকে সরিয়ে নেয়া হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১১:৫২)
  • ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
115
3890355
Total Visitors