1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চট্টগ্রামে ১২৩ ভরি স্বর্ণ চুরির ৭ দিন পর ধরা চোরচক্রের ৬ সদস্য - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

চট্টগ্রামে ১২৩ ভরি স্বর্ণ চুরির ৭ দিন পর ধরা চোরচক্রের ৬ সদস্য

  • প্রকাশিত : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামে বাসায় ঢুকে ১২৩ ভরি স্বর্ণ চুরির ৭ দিন পর ধরা পড়েছে চোরচক্রের ৬ জন। তাদের কাছে পাওয়া গেছে একটি আগ্নেয়াস্ত্র ও চুরির যন্ত্রপাতি।

পুলিশ জানায়, এই চোরচক্রের সদস্যরা ১০ সেকেন্ডে তালা খুলতে পারদর্শী। কয়েকদিন রেকি করার পর বাসা টার্গেট করে। চুরির কাজে ব্যবহার করে শিশুদেরও। দেশজুড়ে ছড়িয়ে আছে এই চক্রের সদস্যরা।

পুলিশের দাবি, এই চক্রের একাধিক গ্রুপ সক্রিয় যারা সারাদেশে বাসা বাড়িতে চুরি করে। টানা কয়েকদিন রেকি করার পর বাসা টার্গেট করে।

গত ২ ফেব্রুয়ারি সীমানা প্রাচীর টপকে চট্টগ্রামের আমিরবাগ আবাসিক এলাকায় এই বাড়িতে ঢুকে ১২৩ ভরি স্বর্ণ ও মার্কিন ডলার চুরির চিত্র ধরা পড়ে সিসি ক্যামেরায়। এক সপ্তাহ পর চোরচক্রের মূল হোতা আরিফ ওরফে মেহেদী হাসানসহ ৬ জনকে গ্রেফতারের পর উদ্ধার হয়েছে ৫২ ভরি স্বর্ণালংকার। চুরির ঘটনা স্বীকার করেছেন মেহেদি।

চুরি যাওয়া স্বর্ণলংকার উদ্ধার এবং জড়িতদের গ্রেফতারের খবরে ছুটে আসেন ভুক্তভোগীরা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৮:৩৪)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
330
3287262
Total Visitors