1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন - চ্যানেল দুর্জয়
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা বাংলাদেশে আসছেন তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এর নায়ক বুরাক

যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন

  • প্রকাশিত : শুক্রবার, ১০ মে, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উদ্বোধনী অনুষ্ঠানে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. নাজমুস সাদিক রাসেলের সভাপতিত্বে জেলা প্রশাসক আবরাউল হাছান মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় জেলা সিভিল সার্জন অফিস চত্বরে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ও অতিথিদেরকে সাথে নিয়ে বেলুন ও ফেস্টুন উড়িয়ে পুষ্টি সপ্তাহ-২০২৪ এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে, খাবার খাবো পুষ্টিগুণে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৭ দিন ব্যাপি আয়োজনের মধ্যে রয়েছে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে পুষ্টিবার্তা প্রচার, বিভিন্ন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে পুষ্টি কার্যক্রম জোরদারকরণ, মা সমাবেশ করে পুষ্টিকর খাদ্য প্রস্তুত সম্পর্কে অবহিতকরণ, প্রবীণদের মধ্যে পুষ্টি বিষয়ে সচেতনতা, শিক্ষার্থীদের মাঝে পুষ্টি বিষয়ক কুইজের আয়োজন ও পুরষ্কার বিতরণী। ৭ দিন ব্যাপি চলমান এই কার্যক্রম সরকারের নির্দেশনা অনুযায়ী বিভিন্ন দপ্তর ও সংস্থার সাথে সমন্বয় করে জেলা সিভিল সার্জন অফিস পরিচালনা করবেন।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপপরিচালক রফিকুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল আলমসহ জেলা পুষ্টি কমিটির সদস্যবৃন্দ এবং স্বাস্থ্য ও পুষ্টি খাতে কর্মরত বিভিন্ন উন্নয়ন সহযোগী সংস্থার কর্মীবৃন্দ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১১:৪১)
  • ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
113
3890031
Total Visitors