1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষকের বিরুদ্ধে জিডি - চ্যানেল দুর্জয়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষকের বিরুদ্ধে জিডি

  • প্রকাশিত : বুধবার, ২৯ জুন, ২০২২

ময়মনসিংহ প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (ইএসই) বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আশরাফ আলী সিদ্দিকী তার সহকর্মী তিন শিক্ষকের বিরুদ্ধে গালিগালাজ ও ভয়ভীতি দেখানোর অভিযোগে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বুধবার (২৯ জুন) ময়মনসিংহের ত্রিশাল থানায় তিনি এই জিডি করেন।

অভিযুক্ত শিক্ষকরা হলেন একই বিভাগের সহকারী অধ্যাপক মো. নকিবুল হাসান খান, মো. রকিবুল হাসান ও মো. আলিম মিয়া।

ডিজিতে অধ্যাপক আশরাফ উল্লেখ করেছেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পরামর্শ অনুযায়ী গত ১৩ জুন পরিবেশ বিজ্ঞান ও প্রকৌশল (ইএসই) বিভাগ ভবনের ৩য় তলার আমার অফিস কক্ষে একই বিভাগের নাম পরিবর্তন করা যায় কিনা মর্মে এজেন্ডা নিয়ে মো. নকিবুল হাসান খান, মো. রকিবুল হাসান ও মো. আলিম মিয়ার সঙ্গে আমার মতবিরোধ সৃষ্টি হয়। একপর্যায়ে তারা উত্তেজিত হয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ও ভয়ভীতি দেখান। ঘটনাটি তখন আমার অফিস কক্ষের আশেপাশে থাকা ‘ইএসই’ বিভাগে কর্মরত স্টাফরা দেখেন। তারা অভিযুক্তরা যে কোনো সময় আমার ও আমার পরিবারের সদস্যদের সামাজিক মান মর্যাদা ক্ষুণ্ন করাসহ জানমালের ক্ষতি করতে পারে।

অধ্যাপক আশরাফ আলী সিদ্দিকী থানায় সাধারণ ডায়েরি করার আগে নিজের নিরাপত্তা চেয়ে প্রথমে প্রক্টরের কাছে ও পরে বিচার দাবি করে রেজিস্ট্রারের কাছে লিখিত আবেদন করেছিলেন।

এ বিষয়ে জানতে মো. নকিবুল হাসান খানের সঙ্গে মুঠোফোনে কথা করতে চাইলে তিনি চ্যানেল দুর্জয় নাম শুনেই কল কেটে দেন। এছাড়া, মো. রকিবুল হাসান কোনো মন্তব্য করতে রাজি হননি এবং মো. আলিম মিয়া যাত্রাপথে আছেন জানিয়ে কল কেটে দেন।

এ বিষয়ে অধ্যাপক আশরাফ আলী সিদ্দিকী চ্যানেল দুর্জয়কে বলেন, আবেদন করার পরও বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে কোন সাড়া পাইনি। এজন্য বাধ্য হয়ে জিডি করেছি। যাতে বড় কোন দুর্ঘটনা না ঘটে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৮:৩০)
  • ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
80
3265658
Total Visitors