1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরের চুড়ামনকাটি থেকে মানুষের পঁচা কঙ্কাল উদ্ধার - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন

যশোরের চুড়ামনকাটি থেকে মানুষের পঁচা কঙ্কাল উদ্ধার

  • প্রকাশিত : রবিবার, ৩ জুলাই, ২০২২

আসিব রহমান, স্টাফ রিপোর্টার: যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের খিতিবদিয়ায় একটি গলিত লাশ পাওয়া গিয়েছে । এলাকার একটি মেহেগনি বাগানের নির্জন স্থানে মৃতদেহ পচে কঙ্কাল হয়ে গেছে।

রোববার বিকেলে পুলিশ কঙ্কালটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তবে প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ ও নিহতের নাম পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। সেটি পুরুষ না মহিলার মৃতদেহ পুলিশ এখনো তা নিশ্চিত নই।

সাজিয়ালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) সেলিম হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে খিতিবদিয়া গ্রামের ফটিক মিয়ার মেহেগনি বাগান থেকে অজ্ঞাত এক কংঙ্কাল উদ্ধার করা হয়। নির্জন স্থানে দীর্ঘদিন পড়ে থাকার কারণে শরীরে কোন মাংশ নেই। লাশ পচে কঙ্কাল হয়ে গেছে। এটি পুরুষ না মহিলার দেহ তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যার পর লাশ ফেলে রেখে যায়।

ডিবির ওসি রুপম কুমার সরকার জানান, মৃতদেহ পচে কঙ্কাল হয়ে গেছে। তার নাম পরিচয় শনাক্ত করা যায়নি। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

এলাকাবাসী জানান, ব্যাপক দুর্গন্ধ বের হওয়ায় পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কঙ্কালটি উদ্ধার করে। এসময় সেখানে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ২:৪১)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
161
3275768
Total Visitors