1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে পরকীয়ার টানে ঘর ছাড়লো প্রবাসীর স্ত্রী - চ্যানেল দুর্জয়

নড়াইলে পরকীয়ার টানে ঘর ছাড়লো প্রবাসীর স্ত্রী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:

নড়াইলের লোহাগড়ায় পরকীয়ার টানে প্রেমিকের হাত ধরে পালিয়েছেন এক গৃহবধু। তিনি দুই সন্তানের জননীও বটে। এ ঘটনায় অসহায় হয়ে পড়েছে ভুক্তভোগী ওই পরিবার। গত সোমবার লোহাগড়া পৌরসভার কলেজপাড়ায় এ ঘটনা ঘটে। ওই গৃহবধুর নাম জান্নাতুল বেগম। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সন্তান ফাহিম (১১) ও মহেমিন (৫) দিন-রাত কেঁদেই চলছে মায়ের জন্য।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চাচই গ্রামের মৃত আ.রউফ মোল্যার ছেলে মো. মনিরুল ইসলাম দীর্ঘদিন ধরে বিদেশে থাকেন। স্বামীর অনুপস্থিতিতে স্ত্রী মো. জান্নাতুল বেগম এর সাথে কোটাকোল গ্রামের এনামুল খানের ছেলে ইমরান খাঁন (৩৮) মিথ্যা ভাইবোন সম্পর্ক গড়ে তুলে পরকিয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। পরে মোবাইলে চলতে থাকে তাদের প্রেম।
একপর্যায় তারা অজানা উদ্দেশ্যে পাড়ি জমায়। ইমরান এলাকার বখাটে হিসেবে পরিচিত এবং সে আগে বিবাহ করিছিল তার প্রথম স্ত্রী তাকেও ছেড়ে চলে গিয়েছে সেই ঘরে একটি কন্যা সন্তান আছে। দ্বিতীয় স্ত্রী পাপিয়া বেগমকে ও প্রেমের প্রলভন দেখিয়ে বিবাহ করে সেখানেও দুই মাসের ছেলে সন্তান নিয়ে এখন দারে দারে ঘুরছে পাপিয়া বেগম।
প্রবাসী মনিরুল ইসলাম মুঠোফোনে জানান, আমি প্রবাসে থাকার সুযোগে ইমরান খাঁন ও আমার শাশুড়ি রওশনারা বেগম ও আমার স্ত্রীর বড় বোন অরথী বেগম আমার স্ত্রীকে কৌশলে ফুসলে নিয়ে গেছে। যাওয়ার সময় জান্নাতুল বেগম ৩২ লাখ টাকা ও ২১ ভরি গহনা নিয়ে গেছে। দুটি সন্তান মায়ের জন্য শুধুই কান্নাকাটি করেছে। এ ঘটনায় মনিরুল ইসলামের বড়ভাই জাহাঙ্গীর আলম লোহাগড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১০:০১)
  • ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
136
3174888
Total Visitors

©All rights reserved © 2020 Channel Durjoyচ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme