1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নিহত সাংবাদিককে গ্রেপ্তার করতে বাড়িতে পুলিশ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

নিহত সাংবাদিককে গ্রেপ্তার করতে বাড়িতে পুলিশ

  • প্রকাশিত : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

কুষ্টিয়া প্রতিনিধি :: কুষ্টিয়ার স্থানীয় পত্রিকার সাংবাদিক হাসিবুর রহমান রুবেল গত জুলাই মাসে দুর্বৃত্তের হাতে নিহত হয়েছেন। এ ঘটনার হোতাদের চিহ্নিত ও তাদের গ্রেপ্তারে এখন পর্যন্ত নানান কর্মসূচি চালিয়ে যাচ্ছেন স্থানীয় গণমাধ্যমকর্মীরা। তবে নিহত রুবেলকে গ্রেপ্তার করতে গতকাল তার বাড়িতে গিয়েছিল পুলিশ।

শনিবার (২২ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের হাউজিং ‘এ’ ব্লক এলাকার এ/৩৯ নম্বর রুবেলের বাড়িতে যান মিলপাড়া ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আসাদুল ইসলাম।

রুবেল হত্যা মামলার বাদী চাচা মিজানুর রহমান মেজর জানান, সাংবাদিক রুবেলের বিরুদ্ধে কোনো মামলা নেই। ওয়ারেন্ট তো দূরের কথা। শনিবার রাতে এএসআই আসাদ রুবেলের বাড়িতে গিয়েছিলেন একটি চেকের মামলার ওয়ারেন্ট নিয়ে। রুবেল বেঁচে নেই জানালে তখন এএসআই আসাদ তার মৃত্যু সনদ চান। মৃত্যু সনদ দেখালে তখন ফিরে আসেন ওই পুলিশ কর্মকর্তা।

এএসআই আসাদুল ইসলাম আসাদ বলেন, সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের নামে চেক সংক্রান্ত একটি মামলায় (এনআইডি এক্টের ১৩৮ ধারায়) ওয়ারেন্ট ইস্যু হয়েছে। আদালতের সিআর ৩১০/২২ নম্বরের ওয়ারেন্ট তার নামে ইস্যু হয়। এটি হাতে পাওয়ার পর রুবেলের বাসায় গিয়ে জানতে পারি তিনি মারা গেছেন। এরপর তার মৃত্যু সনদ নিয়ে আদালতে একটি প্রতিবেদন দেওয়া হয়েছে।

কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, একটি মামলায় রুবেলের নামে গ্রেপ্তাতারি পরোয়ানা হয়েছে। এজন্য তার বাড়িতে পুলিশ গিয়েছিল। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে জেনে একটু পরে আপনাকে জানাচ্ছি।

উল্লেখ্য, গত ৩ জুলাই আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হলে তার মরদেহ গত ৭ জুলাই কুষ্টিয়ার গড়াই নদী থেকে উদ্ধার করে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১১:৫০)
  • ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
172
3272531
Total Visitors