1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বড়দিন উৎসব পালনে কোনো হুমকি নেই : (আইজিপি) - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

বড়দিন উৎসব পালনে কোনো হুমকি নেই : (আইজিপি)

  • প্রকাশিত : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

সাকিন হোসেন: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, যিশুখ্রিষ্টের জন্মদিন বড়দিন উৎসব পালন নিয়ে দেশে কোনো হুমকি নেই। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। আপনারা জানেন হলি আর্টিজান ঘটনার পরে এ দেশে উল্লেখযোগ্য তেমন কোনো ঘটনা নেই।

শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় বড়দিন উৎসব উপলক্ষে রাজধানীতে সার্বিক নিরাপত্তা নিয়ে কাকরাইল চার্চে এ সব কথা জানান তিনি।দেশবাসীকে বড় দিনের শুভেচ্ছা জানিয়ে আইজিপি বলেন, খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিন উৎসব আজ থেকে শুরু হয়েছে। এই উৎসব উপলক্ষে সারা দেশে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ইউনিফর্ম ও সাদা পোশাকে নিয়োজিত রয়েছে।

‘সারাদেশে বড় দিনের আয়োজকদের সঙ্গে যোগাযোগ রেখে প্রতিটি ভেন্যু ও এলাকায় নিরাপত্তা ব্যবস্থা নিয়েছি। খ্রিস্টান ধর্মাবলম্বী ভাই-বোনদের উদ্দেশে বলতে চাই, আপনারা উৎসবমুখর পরিবেশে আপনাদের ধর্মীয় অনুষ্ঠান উপভোগ করবেন।

পুলিশ প্রধান বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার। আমরা জানি এই দেশে অসাম্প্রদায়িক বাংলাদেশে এক সঙ্গে বসবাস করি। মুসলমান, হিন্দুদের ধর্মীয় অনুষ্ঠান যেভাবে উৎসবমুখর পরিবেশে হয়ে থাকে, তেমনিভাবে খ্রিস্টান ধর্মাবলম্বী ভাই-বোনদের অনুষ্ঠান একইভাবে পালন হয়ে থাকে। তাদের উৎসবেও যেকোনো সহযোগিতা নিয়ে আমরা পাশে দাঁড়াবো।

দুই জঙ্গি পালাতক আছে এ কারণে আপনারা কোন শঙ্কায় আছেন কি না জানতে চাইলে আইজিপি বলেন, কিছুদিন আগে দুই জঙ্গি পালিয়েছে। তারা কেনো পালিয়েছে সেটা জানতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। প্রতিবেদন পেলে বিষয়টি জানা যাবে এবং সেই অনুযায়ী ব্যবস্থা নেব। তবে এটা নিয়ে সঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। আমাদের কাছে এমন কোনো সুনির্দিষ্ট তথ্য নেই। তবে আমরা আত্মতুষ্টিতে ভুগছি না। যেখানে, যে অবস্থায়, যে পরিস্থিতিতে, যেমন ব্যবস্থা নেয়া দরকার আমরা সেটাই নিচ্ছি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১০:৩৯)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
266
3470517
Total Visitors