1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
জুয়া ইস্যুতে ভাইরাল নেইমারের কান্না - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

জুয়া ইস্যুতে ভাইরাল নেইমারের কান্না

  • প্রকাশিত : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

স্পোর্টস ডেস্ক: গোঁড়ালির চোটে লম্বা সময় মাঠের বাইরে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। খেলতে পারছেন না ক্লাবের পাশাপাশি জাতীয় দলের হয়েও। তবে ইনজুরির মাঝেই জুয়া সংক্রান্ত বিষয় নিয়ে ফের খবরের শিরোনামে ব্রাজিলিয়ান তারকা। জুয়া খেলে না কি মোটা অঙ্কের অর্থ খুইয়েছেন নেইমার?

আজ বৃহস্পতিবার (৩০মার্চ) স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদন অনুযায়ী, গত সোমবার (২৭ মার্চ) বিকেলে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবের প্রতিবেদনে হ্যাকিংয়ের শিকার হয়েছে নেইমারের টুইটার অ্যাকাউন্ট, এমন সংবাদ প্রকাশ করা হয়। আর ওইদিনই বিকেলেই কি না ১ মিলিয়ন ইউরো (বাংলাদেশি টাকায় ১১কোটি টাকা) খুইয়েছেন নেইমার, এমন তথ্যও জানানো হয়।

ফুটবলের পাশাপাশি পোকার খেলাতেও নেইমার বেশ পটু। অবসর সময়ে প্রায়ই পোকার নিয়ে ব্যস্ত থাকতে দেখা যায় নেইমারকে। খেলার সময় মাঝে মধ্যেই আসেন ফেসবুক লাইভে। গত সোমবার পোকার খেলার সময় ফেসবুক লাইভে আসেন নেইমার। তবে খেলা শুরুর ১ ঘন্টার মধ্যেই ১ মিলিয়ন ইউরো হারিয়ে বসেন নেইমার।

আর নিমিষেই মোটা অঙ্কের অর্থ হারিয়ে কান্নায় ভেঙে পড়েন নেইমার। আর নেইমারের এমন কান্নার ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আসলেই কী জুয়া খেলে এত টাকা হারিয়েছেন নেইমার? এমন নানা প্রশ্ন উঁকি দিতে থাকে ভক্ত-সমর্থকদের মনে।

তবে শেষশেষ জানা গেল প্রকাশ্যে নেইমারের এমন কাঁদার কারণ। জুয়া খেলে কোনো অর্থ হারাননি নেইমার, বরং একটি অনলাইন বেটিং প্রতিষ্ঠানের প্রচারণার অংশ ছিল এটি। গ্লোবেকে দেওয়া সাক্ষাৎকারে এমটাই জানিয়েছেন নেইমারের এক প্রতিনিধি।

অবশ্য এই বিষয়ে গ্লোব আরও জানিয়েছে, এই ধরনের প্রচারণায় নেইমারকে যুক্ত করার মূল উদ্দেশ্য হচ্ছে, বিখ্যাত ব্যক্তিরাও জুয়া খেলে বিপুল পরিমান অর্থ হারাতে পারেন, সেটাই সাধারণ মানুষকে জানানো।

এর আগে গত মাসে চ্যাম্পিয়নস লিগে বার্য়ানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে পোকার খেলতে গিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন নেইমার। নেইমারের সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে, কটাক্ষ করেছিলেন পিএসজি সতীর্থ কিলিয়ান এমবাপ্পেও। যদিও পিএসজি কোচ ক্রিস্টোফার গালতিয়ের নেইমারের পাশেই ছিলেন। বলেছিলেন, ‘নেইমার তার অবসর সময়ে চাইলে যে কোনো কিছুই করতে পারে।’

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১১:৫৪)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
295
3374327
Total Visitors