1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
খাজুরায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১০ - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

খাজুরায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১০

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার, খাজুরা:
যশোরের খাজুরায় যাত্রীবাহী বাস ও মাছ ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) স্থানীয় বন্দবিলা ইউনিয়নের রাঘবপুর এলাকায় যশোর-মাগুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুস সামাদ (৩৫) মাগুরার মহম্মদপুর উপজেলার মৌসা গ্রামের তোয়াফ মোল্যার ছেলে। আহত মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন, একই জেলার শালিখা উপজেলার পিয়ারপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে নাজমুল (৩০) ও শ্রীপুর উপজেলার টুঙ্গিপাড়া গ্রামের বাবর আলীর ছেলে ফারুক হোসেন (৩৮)। নিহত ও আহতরা সবাই বাসের যাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, যশোর থেকে ছেড়ে আসা মাগুরাগামী যাত্রীবাহী লোকাল বাস সকাল ৭টার দিকে রাঘবপুর এলাকায় পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা মাছ ভর্তি দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসে থাকা অন্তত ১০ জন যাত্রী কমবেশি আহত হন। এর মধ্যে গুরুতর আহত ৩ জনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সামাদ নামে একজন মারা গেছেন। আহত বাকি বাসযাত্রীরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। খবর পেয়ে বারোবাজার হাইওয়ে থানা পুলিশ এসে দুর্ঘটনাকবলিত বাসটি সরিয়ে নিলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বেলা বারোটায় তিনি জানান, দুর্ঘটনাকবলিত বাসটি তাদের হেফাজতে রয়েছে। ঘাতক ট্রাক স্থানীয় শ্রমিক ইউনিয়নের সদস্যরা মাগুরায় আটকে রেখেছেন বলে তথ্য মিলেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (ভোর ৫:২২)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
132
3832253
Total Visitors