1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সেই ভাইরাল আইনজীবীকে সমিতির ক্ষমা- পুলিশ দিলো চার্জশিট - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

সেই ভাইরাল আইনজীবীকে সমিতির ক্ষমা- পুলিশ দিলো চার্জশিট

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক : যশোরে রিকসা চালককে মারপিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় আইনজীবী আরতী রাণী ঘোষকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এসআই হেলালউজ্জামান।
এদিকে আইনজীবী আরতী রাণী ঘোষের সাময়িক স্থগিত আদেশ প্রত্যাহার করে নিয়েছে আইনজীবী সমিতি। বিষয়টি নিশ্চিত করেছেন সমিতির সভাপতি মোহাম্মদ ইসহক।

গত ৭ মে প্রেসক্লাব যশোরের সামনে রিকসা চালককে মারপিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হন আইনজীবী সমিতির সদস্য আরতী রানী ঘোষ। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কোর্ট-গাউন পরিহিত আইনজীবী আরতী রাণী ঘোষ রিকসা চালকের কলার ধরে মুখে চড় থাপ্পড় মারছেন। রিকসা চালক জোড় হাত করে বারবার ক্ষমা চাইলেও তাকে মারতে দেখা যায়। পরে পথচারীরা আইনজীবীকে নিবৃত করতে সক্ষম হন। এ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। অভিযুুক্ত আইনজীবী শহরের অম্বিকা বসুলেনের নীলরতন ঘোষের মেয়ে। ভুক্তভোগী রিকশাচালক সাইফুল ইসলাম যশোর সদরের আব্দুলপুর সিজালি গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় রিকসা চালক সাইফুল ইসলাম গত ১৮ মে আইনজীবী আরতী রাণী ঘোষের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি জিডি করেন। আদালত থেকে জিডির তদন্তের অনুমতি পাওয়ার পর পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এসআই হেলালুজ্জামান তদন্ত করেন। তদন্ত শেষে ঘটনার মারপিট ও মানহানির অভিযোগের সত্যতা পাওয়ায় তিনি আদালতে গত ২১ মে আদালতে চার্জশিট জমা দেন।

এদিকে আইনজীবি সমিতির শোকজের জবাবে আরতী রানী নিজেকে শহীদ পরিবারের সন্তান দাবি করে এধরণের কাজ আর কখনোই করবেন না এবং ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ও ভুল স্বীকার করে সমিতির কাছে তিনি ক্ষমা চান।

সোমবার সমিতির নির্বহী কমিটির সভায় সদস্য আরতী রাণী ঘোষের জবারের উপর আলোচনা হয়। শেষে সর্বসম্মতিক্রমে আরতী রাণী ঘোষের সাময়িক স্থগিত আদেশ প্রত্যাহার করে নেয়া হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৩:২৯)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
149
3275808
Total Visitors