1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
প্রধানমন্ত্রীর গাড়ি বহরে হামলা, ১৮ বছর সাজা প্রাপ্ত আসামীর মৃত্যু  - চ্যানেল দুর্জয়
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর গাড়ি বহরে হামলা, ১৮ বছর সাজা প্রাপ্ত আসামীর মৃত্যু 

  • প্রকাশিত : বুধবার, ২১ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ী বহরে হামলা মামলার ১৮ বছরের সাজা প্রাপ্ত আসামী বিদার মোড়লের (৫৭) মৃত্যু হয়েছে । বুধবার(২১জুন) ভোর রাতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু তার ।সে  কলারোয়া উপজেলার সরসকাটি গ্রামের তমেজ উদ্দীনের পুত্র।

এর আগে তিনি ২৫এপ্রিল  থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ পরে সর্বশেষ ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন।

সাতক্ষীরা জেলা কারাগারের জেলার মামুনুর রশিদ জানান, গত ৪ ফেব্রুয়ারি ২১ তারিখে বিদার মোড়লকে প্রধানমন্ত্রী গাড়ি বহরে হামলা মামলায় দোশী সাব্যস্ত করে  কারাগারে পাঠায়  আদালত। মামলার আসামী হওয়ায় তার তিনটি মামলায় ১৮ বছর তিন মাস সাজা হয়। সেই থেকে  কারাগারে থাকা অবস্থায় গত ২৫এপ্রিল তার বাম পায়ে গ্যাংগ্রীনি রোগে আক্রান্ত হলে সাতক্ষীরা মেডিকেল কলেজে তাকে চিকিৎসা দেওয়া হয়। পরে খুলনায় পাঠানো হয়। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়েছে।

  ২০০২ সালের ৩০ আগষ্ট  তৎকালিন বিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক মুক্তিযোদ্ধার ধর্ষিতা স্ত্রীকে দেখতে সাতক্ষীরা সদর হাসপাতালে আসেন। সেখান থেকে যশোরে ফিরে যাওয়ার পথে সকাল বেলা ১২টার দিকে বিএনপি’র নেতা-কর্মীরা কলারোয়ায় দলীয় অফিসের সামনে একটি যাত্রীবাহি বাস রাস্তার উপরে আড় করে দিয়ে তার গাড়ি বহরে হামলা চালায়। হামলায় আওয়ামী লীগের ১ ডজন নেতা-কর্মী সহ কয়েকজন সাংবাদিক আহত হন। এঘটনায় করা মামলায় ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবসহ ৫০ জন নেতা-কর্মীকে চার থেকে ১০ বছর মেয়াদে সাজা প্রদান করেন সাতক্ষীরার মুখ্য বিচারিক হাকিম হুমায়ুন কবির।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ৭:৩১)
  • ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
85
3869695
Total Visitors