1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যুক্তরাষ্ট্রের গুলিতে ঢাবির সাবেক শিক্ষার্থীকে নিহত - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রের গুলিতে ঢাবির সাবেক শিক্ষার্থীকে নিহত

  • প্রকাশিত : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্ট||যুক্তরাষ্ট্রের টেক্সাসে দুর্বৃত্তের গুলিতে আবীর হোসেন (৩৮) নামে বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। শনিবার দুপুরে তাকে হত্যা করা হয়। নিহত আবীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক শিক্ষার্থী। তিনি পিএইচডি করতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন।

এ বিষয়ে কলারোয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, নিহত আবীর সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের ঝাঁপাঘাট গ্রামের মৃত আব্দুল হাকিমের ছোট ছেলে। আমেরিকায় পড়াশোনার পাশাপাশি একটি আইফোন সেলস সেন্টারে পার্টটাইম চাকরি করতেন তিনি। সেখানে তার আইফোন সেলস সেন্টারে টাকা ও মালামাল লুট করার উদ্দেশ্যে প্রবেশ করে একদল দুর্বৃত্ত। তাদের লুটে বাঁধা দিয়ে মালিকের কাছে ফোন করার চেষ্টা করলে আবীরকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ আবির সেখানেই মারা যান।

তিনি বলেন, আবীরের মরদেহ দেশে নিয়ে আসার বিষয়টি প্রক্রিয়াধীন।

নিহতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউনিয়নের সদস্য খায়রুল ইসলাম বলেন, আবীর হোসেন ব্র্যাক বিশ্ববিদ্যালয় ও আশা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ছিলেন। এ ছাড়া তিনি ঢাবির সাবেক ছাত্র। লামার বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করার জন্য আমেরিকায় গিয়েছিলেন। সেখানে তিনি তার স্ত্রী ও দেড় বছরের কন্যাসন্তান নিয়ে বসবাস করতেন।

আবীর হত্যার সঙ্গে জড়িত দুর্বৃত্তদের শাস্তির দাবি জানিয়েছে তার পরিবার। তার অপ্রত্যাশিত হত্যাকাণ্ডের খবর শুনে গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (ভোর ৫:৩৫)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
221
3279823
Total Visitors