1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শাকিল-সালমানের ব্যাটে পাকিস্তানের লিড - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

শাকিল-সালমানের ব্যাটে পাকিস্তানের লিড

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

স্বাগতিক শ্রীলঙ্কার সঙ্গে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে পাকিস্তান। গলে প্রথম টেস্টে টসে জিতে আগে ব্যাট করতে নামে লঙ্কানরা। টেস্টের দ্বিতীয় দিনে লঙ্কানদের প্রথম ইনিংসে গুটিয়ে যায় ৩১২ রানে। ৫ উইকেটে ২২১ রানে দ্বিতীয় দিন শেষ করা পাকিস্তান আজ তৃতীয় দিনে লিড নিয়েছে।

প্রতিবেদন লেখার সময় পাকিস্তানের স্কোর ৬ উইকেটে ৩১৩ রান। সৌদ শাকিল ১৬৪ বলে ১১৯ ও নোমান আলী ৪৯ বলে ১৩ রানে অপরাজিত আছেন। পাকিস্তানের লিড এখন ১ রানের। সৌদ শাকিলসহ ৪ উইকেট হাতে থাকায় বাবর আজমদের লিডটা বেশ বড়ই হতে পারে।

দ্বিতীয় দিনে ১০১ রানেই ৫ উইকেট পড়ে গিয়েছিল পাকিস্তানের। এরপর ১৭৭ রানের বড় জুটি গড়েন সৌদ শাকিল ও আঘা সালমান। আজ লাঞ্চের আগে আউট হন সালমান। তবে সাজঘরে ফেরার আগে তিনি খেলেছেন ১১৩ বলে ৮৩ রানের ইনিংস।সালমানের বিদায়ের পর উইকেটে আসেন নোমান আলী। অবিচ্ছিন্ন ৩৫ রানের জুটি গড়ে লাঞ্চে গেছেন শাকিল ও নোমান।

শ্রীলঙ্কার প্রভাত জয়সুরিয়া ৩ উইকেট নিয়েছেন। রমেশ মেন্ডিসের শিকার দুই উইকেট।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:১৯)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
199
3781739
Total Visitors