1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চলে গেলেন ১ মিলিয়ন পাউন্ডের প্রথম ব্রিটিশ খেলোয়াড় - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

চলে গেলেন ১ মিলিয়ন পাউন্ডের প্রথম ব্রিটিশ খেলোয়াড়

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন সাবেক ইংলিশ ফরোয়ার্ড ট্রেভর ফ্রান্সিস। পরিবারের পক্ষ থেকে এক বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে ৬৯ বছর বয়সী ফ্রান্সিসের মৃত্যুর বিষয়টি। খবর বিবিসির।

ট্রেভর ফ্রান্সিস ছিলেন প্রথম ব্রিটিশ খেলোয়াড়, দলবদলে যার দাম ১ মিলিয়ন বা ১০ লাখ পাউন্ডের মাইলফলক ছুঁয়েছিল। ১৯৭৯ সালে বার্মিংহাম থেকে নটিংহাম ফরেস্টে এই রেকর্ড ট্রান্সফার ফিতে যোগ দিয়েছিলেন ফ্রান্সিস। ওই বছরই ব্রায়ান ক্লফের নটিংহামের হয়ে জিতেছিল ইউরোপিয়ান কাপ। সুইডিশ ক্লাব মালমোর বিপক্ষে ফাইনালে জয়সূচক গোলটি ফ্রান্সিসই করেছিলেন। নটিংহামের ইতিহাসে সেটাই ছিল প্রথম চ্যাম্পিয়নস লিগ।

জাতীয় দল ইংল্যান্ডের হয়ে ৯ বছরের ক্যারিয়ারে ৫২ ম্যাচে ১২টি গোল করেছিলেন ফ্রান্সিস। ১৯৮২ সালে অনুষ্ঠিত স্পেন বিশ্বকাপে খেলেছিলেন। অবসরের পর কোচিংসহ কাজ করেছেন স্কাই স্পোর্টস ও বিটি স্পোর্টসের ফুটবল বিশ্লেষক হিসেবেও।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:৪৩)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
197
3782227
Total Visitors