1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মাকে পুলিশি নির্যাতনের প্রতিবাদে কিশোরীর আত্মহত্যার অভিযোগ - চ্যানেল দুর্জয়
সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

মাকে পুলিশি নির্যাতনের প্রতিবাদে কিশোরীর আত্মহত্যার অভিযোগ

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর পল্লবী থানার আদর্শ নগর এলাকায় মাকে পুলিশি নির্যাতনের প্রতিবাদে মেয়ের আত্মহত্যার অভিযোগ উঠেছে। নিহত কিশোরীর নাম বৈশাখী (১৫)।

সোমবার (২৪ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। পল্লবী থানার দুই এসআইয়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগ আনা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ, সোমবার রাত দশটার দিকে চার থেকে পাঁচজন পুলিশ এসে তাদের কাছে টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করায় নিহতের মা লাভলীকে নির্যাতন করা হয়। একপর্যায়ে ওই কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এলাকাবাসী জানায়, সোমবার রাত দশটার দিকে পল্লবী থানার এস আই জহিরুল এবং ফেরদৌসসহ চার থেকে পাঁচজন পুলিশ সদস্য ঘটনাস্থলে যায়। মাদক লেনদেন সংক্রান্ত ঘটনাকে ঘিরে ওই পরিবারের ওপর পুলিশ চড়াও হলে দরজা বন্ধ করে আত্মহননের পথ বেছে নেয় মেয়েটি।

বিক্ষুব্ধ এলাকাবাসী পুলিশ সদস্যদের আটকে রাখলে তাদের উদ্ধারে আসে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। রাত ১১টার দিকে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

ঘটনাস্থলে গণমাধ্যমের সঙ্গে কথা না বললেও পরে আনুষ্ঠানিকভাবে ব্রিফ করে পুলিশ। মিরপুর জোনের ডিসি জসিম উদ্দিন মোল্লা জানান, আত্মহত্যা করা বৈশাখী ও তার মা মাদক ব্যবসার সাথে জড়িত। সে দরজা আটকিয়ে আত্মহত্যার অভিনয় করতে গিয়ে মারা যায়। স্থানীয়রা দরজা ভেঙে তাকে বের করে আনে। আমাদের কাছে মাদক উদ্ধার করার ভিডিওচিত্র আছে। সেগুলো পর্যালোচনা করে আগামীকাল দেখানো হবে।

এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হবে বলেও জানিয়েছে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (দুপুর ১:১৫)
  • ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
125
3877494
Total Visitors