1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সদরঘাটে দুর্ঘটনা: গ্রেফতার পাঁচজন তিন দিনের রিমান্ডে - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

সদরঘাটে দুর্ঘটনা: গ্রেফতার পাঁচজন তিন দিনের রিমান্ডে

  • প্রকাশিত : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর সদরঘাটে এক লঞ্চের ধাক্কায় অপর লঞ্চের রশি ছিঁড়ে পাঁচ যাত্রীর মৃত্যুর ঘটনায় গ্রেফতার পাঁচজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (১২ এপ্রিল) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন, এমভি ফারহান-৬ এর প্রথম শ্রেণির মাস্টার আবদুর রউফ, দ্বিতীয় শ্রেণির মাস্টার মোহাম্মদ সেলিম হাওলাদার, লঞ্চের পরিচালক শাহরুখ খান (৭০), এমভি তাসরিফ-৪ এর প্রথম শ্রেণির মাস্টার মিজানুর রহমান ও দ্বিতীয় শ্রেণির মাস্টার মো. মনিরুজ্জামান।

জানা যায়, আদালতে গ্রেফতার পাঁচ আসামির প্রত্যেককে সাতদিন করে রিমান্ডের আবেদন জানানো হয়। আসামিদের পক্ষের আইনজীবীরা জামিন আবেদন করেন। তবে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গতকাল বৃহস্পতিবার দুপুরে সদরঘাটে রশি ছিঁড়ে লঞ্চের ধাক্কায় একই পরিবারের তিন জনসহ ৫ জন নিহত হন। এমভি তাসরিফ-৪-কে এমভি ফারহান-৬ ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এমভি তাসরিফ-৪ ও এমভি ফারহান-৬ এর রুট পারমিট বাতিল করা হয়েছে। একইসাথে এই পাঁচজনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের হলে গ্রেফতার দেখানো হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৩:৫০)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
246
3288521
Total Visitors