1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
৩ ঘণ্টা পর চালু হলো মেট্রোরেল - চ্যানেল দুর্জয়
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

৩ ঘণ্টা পর চালু হলো মেট্রোরেল

  • প্রকাশিত : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

কারিগরি ত্রুটির কারণে আজ বুধবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মেট্রোরেল চলাচল বন্ধ ছিল। ত্রুটি সারানোর পর মেট্রোরেল চলাচল স্বাভাবিক হয়েছে। এতে বিভিন্ন স্টেশনে ভোগান্তিতে পড়তে হয়েছে যাত্রীদের।

বুধবার (৯ আগস্ট) রাজধানীর উত্তরা উত্তর (দিয়াবাড়ী) স্টেশনে কারিগরি ত্রুটি দেখা দেয় বলে জানান, ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট-৬ (এমআরটি) প্রকল্প ব্যবস্থাপক এবিএম আরিফুর রহমান।

তিনি বলেন, লাইনে সমস্যা হওয়ায় বিদ্যুৎ সঞ্চালন বন্ধ ছিল। এ কারণে মেট্রোরেল বন্ধ ছিল। সমস্যা সমাধানের পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

এর আগে, সোমবার (৭ আগস্ট) ট্র্যাকে কারিগরি সমস্যার কারণে নির্ধারিত সময় সকাল ৮টার পরিবর্তে ৮টা ৪০ মিনিটে চলাচল শুরু করে মেট্রোরেল। ৪০ মিনিট দেরিতে চালু হওয়ায় স্কুল-কলেজ ও অফিসগামী নিয়মিত যাত্রীরা তখন দুর্ভোগে পড়েন।

উল্লেখ্য, গত বছরের ২৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উত্তরা উত্তর স্টেশন থেকে আগারগাঁও পর্যন্ত অংশ মেট্রোরেল চলাচলের জন্য উদ্বোধন করেন। পরদিন থেকেই যাত্রী চলাচল শুরু হয়। পরে ধাপে ধাপে ৯টি স্টেশন খুলে দেওয়া হয়। স্টেশনগুলো হলো- উত্তরা উত্তর (দিয়াবাড়ী), উত্তরা সেন্টার, উত্তরা দক্ষিণ, পল্লবী, মিরপুর-১০, মিরপুর-১১, কাজীপাড়া, শ্যাওড়াপাড়া ও আগারগাঁও।

শুরুতে সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ১০ মিনিট পরপর মেট্রোরেল চলছিল। যাত্রী চাহিদার কথা বিবেচনা করে বর্তমানে রাত ৮টা পর্যন্ত চলাচল করছে। সাপ্তাহিক ছুটি শুক্রবার।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ৯:৪৭)
  • ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
96
3872440
Total Visitors