1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শ্যামনগরে বারসিক’র উদ্যোগে সামাজিক সুরক্ষা বিষয়ক সংলাপ - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

শ্যামনগরে বারসিক’র উদ্যোগে সামাজিক সুরক্ষা বিষয়ক সংলাপ

  • প্রকাশিত : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

বৃহস্পতিবার  শ্যামনগর উপজেলা পাবলিক লাইব্রেরিতে বেসরকারি উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান বারসিক’র উদ্যোগে এবং নেটজ-পার্টনারশীপ ফর ডেভেলমেন্ট অ্যান্ড জাস্টিস’র সহযোগিতায় বাংলাদেশের জলবায়ু পরিবর্তনে ক্ষতিগ্রস্ত দরিদ্র জনগোষ্ঠীর সক্ষমতা শক্তিশালী করণ (পরিবেশ) প্রকল্পের এই সংলাপ অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও স্থানীয় সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে আয়োজিত সংলাপে বারসিকের প্রোগ্রাম অফিসার গাজী আল ইমরানের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন,বারসিক’র পরিবেশ প্রকল্পের জেলা সমন্বয়কারী মোঃ মাসুম বিল্লাহ।

এসময় পাওয়ার পয়েন্ট প্রেজেন্টশনের মাধ্যমে প্রকল্পের কার্যক্রম উপস্থাপন করেন উপজেলা সমন্বয়কারী মননজয় মন্ডল।

সংলাপে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো: আক্তার হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো: আসাদুজ্জামান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: আরিফুজ্জান, ভেটেনারি সার্জন ডা. সুব্রত কুমার বিশ্বাস ও উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নাজমুল হুদা।

সংলাপে স্থানীয় জনগোষ্ঠীর পক্ষে মুন্সিগঞ্জ ইউনিয়নের শংকরী রানী,আনজুমান আরা,পদ্মপুকুর ইউনিয়নের সোনিয়া আক্তার, রিজিয়া পারভীন, দেবশ্রী রানী, বুড়িগোয়ালিনী ইউনিয়নের সেলিনা খাতুন, চন্দনা রানী ও কবিতা রানী সামাজিক নিরাপত্তা সেবা বিষয়ে আলোচনা করেন এবং নানা সমস্যা তুলে ধরেন।

এসময় সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তারা প্রকৃত তথ্য ও সেবা প্রাপ্তির বিষয়ে কোনো মাধ্যম ছাড়াই সরাসরি সংশ্লিষ্ট দপ্তরে যোগাযোগ করার আহবান জানান

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৯:৫৭)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
224
3278184
Total Visitors