1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মেসিকে ছাড়াই যেসব ম্যাচ খেলবে মায়ামি - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

মেসিকে ছাড়াই যেসব ম্যাচ খেলবে মায়ামি

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

স্পোর্ট ডেস্কঃ

একা হাতেই যেন পুরো দলকে বদলে দিয়েছেন আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি। ক্রমাগত হারতে থাকা দলকে জয়ের মুখ দেখিয়েছেন। এনে দিয়ে দিয়েছেন ক্লাব ইতিহাসের প্রথম শিরোপা। তবে যুক্তরাষ্ট্রের ফুটবলের টানা সূচির কারণে বিশ্রামটাই পাওয়া হচ্ছেনা মেসির। শেষ ম্যাচে বাধ্য হয়ে তাকে শুরুর একাদশেই রাখেননি ইন্টার মায়ামির কোচ টাটা মার্টিনো।

অবশ্য টাটা মার্টিনো আগেই জানিয়েছিলেন, বেশ কিছু ম্যাচে বিশ্রাম দেওয়া হবে মেসিকে। টানা খেলার কারণে তিনি যেন ইনজুর্ড না হয় সেজন্যেই এমন সতর্কতা কোচ মার্টিনোর। বলা হচ্ছিল, আর্জেন্টিনার হয়ে খেলার জনয় অন্তত তিনটি ম্যাচ মিস করতে পারেন আর্জেন্টাইন অধিনায়ক।

আন্তর্জাতিক ফুটবলের সূচি অনুযায়ী, ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে আগামী ৭ এবং ১২ সেপ্টেম্বর আর্জেন্টিনার জার্সিতে দেখা যাবে মেসিকে। ইকুয়েডর এবং বলিভিয়ার বিপক্ষে ম্যাচের জন্য মায়ামির জার্সিতে ১০ তারিখের ম্যাচে দেখা যাবে না তাকে। লিগের ম্যাচে সেদিন তাদের প্রতিপক্ষ স্পোর্টিং কেসি।

এর আগে ৪ তারিখ লস এঞ্জেলস এফসির বিপক্ষে অবশ্য থাকতে পারেন তিনি। আর ভ্রমণক্লান্তি এবং অন্যান্য বিষয় বিবেচনায় হয়ত ১৭ তারিখ ভোরে আটলান্টা ইউনাইটেডের বিপক্ষে ম্যাচেও অনুপস্থিত থাকবেন মেসি।

ইন্টার মায়ামির পরের ম্যাচ আগামী বৃহস্পতিবার (৩১ আগস্ট) ভোরে। প্রতিপক্ষ ন্যাশভিল এসসি অবশ্য মেসির অচেনা নয়। কদিন আগে এই দলটিকে হারিয়েই যে লিগ কাপের শিরোপা জিতেছিলেন তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৪:৫৬)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
188
3784248
Total Visitors