1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সৌদির জাতীয় দিবসে বিশেষ ভিডিও প্রকাশ করেছে আল নাসর - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

সৌদির জাতীয় দিবসে বিশেষ ভিডিও প্রকাশ করেছে আল নাসর

  • প্রকাশিত : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

গায়ে জুব্বা, মাথায় পাগড়ি আর হাতে তলোয়ার নিয়ে দাড়িয়ে থাকা এই ব্যক্তিকে কি আপনার পরিচিত মনে হচ্ছে? তিনি আরব দেশের কোনো ব্যক্তি নয়। তিনি পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

আপনার মনে নিশ্চয়ই প্রশ্ন জাগছে হঠাৎ কেন এমন সাজে রোনালদো, সাদিও মানে, অ্যালেক্স তেলেস, ব্রোজভিচসহ আল নাসরের সব ফুটবলাররা? উত্তরটা হলো সৌদি আরবের ৯৩তম জাতীয় দিবস উৎযাপন করতে আল নাসরের এই আয়োজন। ১৯৩২ সালের এই দিনে তৎকালিন সৌদি রাজা আব্দুল আজিজ আল সৌদ, তার অধিনস্ত কিংডম অফ নেজদ আর হিজাজকে কিংডম অব সৌদি আরাবিয়া নামকরণ করেন। সেই থেকেই ২৩ সেপ্টেম্বরকে জাতীয় দিবস হিসেবে পালন করে আসছে দেশটি।

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দেবার পর দেশটি সংস্কৃতিকেও আপন করে নিয়েছেন রোনালদো। সিআরসেভেনের সাথে সৌদি আবরের জাতীয় দিবস উদযাপনে সরিক হন দলের কোচ লুইস কাস্ত্রোসহ আলো নাসরের সব খেলোয়াড়ই।

এদিকে, ভক্তদের জাতীয় দিবসের আনন্দটা বাড়িয়েছে আল নাসরের জয়। সৌদি প্রো লিগের ম্যাচে রাতে মুখোমুখি হয়েছিল দুই তারকা বহুল ক্লাব আল নাসর-আল আহেলি। ম্যাচের ৪ মিনিটেই রোনালদোর গোলে এগিয়ে যায় আল নাসর। ১৭ মিনিটে দলের ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার তালিস্কা। ৩০ মিনিটে ফ্রাঙ্ক কেসি এক গোল শোধ দেন আহলির হয়ে। তবে ইনজুরি সময়ে আল নাসরের স্কোর লাইন ৩-১ করেন তালিস্কা। ৫০ মিনিটে স্পট কিক থেকে আহলির হয়ে দ্বিতীয় গোল করেন রিয়াদ মাহারেজ। তবে দুই মিনিট পর নিজেরে দ্বিতীয় আর নাসরের হয়ে চতুর্থ গোল করেন রোনালদো। ৮৭ মিনিটে আহলি আরও এক গোল শোধ দিলেও, ঠিকই ৪-৩ গোলের জয় তুলে নেয় রোনালদোর দল।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:২২)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
187
3784809
Total Visitors