1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় ওয়ার্ড বিএনপির সভাপতির পদত্যাগ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
‘যশোরে কামনার মৃত্যু’ সন্দেহের তীর স্বামী ও শ্বশুর বাড়ির দিকে মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী

চৌগাছায় ওয়ার্ড বিএনপির সভাপতির পদত্যাগ

  • প্রকাশিত : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে পদত্যাগ করেছেন বিএনপি নেতা বাবলুর রহমান। বাবলুর রহমান উপজেলার হাকিমপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হিসেবে দায়িক্তরত ছিলেন। শুক্রবার (২রা ফেব্রুয়ারী) সন্ধ্যায় তিনি সাংবাদিকদের এ তথ্য জানান।

পদত্যাগপত্রে বাবলুর রহমান উল্লেখ করেন, দীর্ঘদিন যাবৎ সততা ও নিষ্ঠার সাথে স্বরুপপুর ওয়ার্ড বিএনপির নেতৃত্ব দিয়ে আসা সত্ত্বেও দলের কতিপয় স্থানীয় ব্যাক্তিবর্গের সাথে বিভিন্ন বিষয়ে মতবিরোধ চলছে তার। এবং পারিবারিক চাপের কারনেও দলীয় কার্যক্রম থেকে বিরত থাকতে হচ্ছিল তাকে। এমতাবস্থায় সজ্ঞানে ও স্বেচ্ছায় দল ত্যাগের ঘোষনা দিয়ে পদত্যাগ করেন তিনি।

হাকিমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সাজ্জাদ হোসেন বলেন, পদত্যাগপত্রটি পেয়েছিলাম। কিন্তু আমরা কেউই এটি গ্রহণ করিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১২:২৯)
  • ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২রা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
167
3559598
Total Visitors