1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত-মাশরাফি - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত-মাশরাফি

  • প্রকাশিত : সোমবার, ৩ আগস্ট, ২০২০

বিশেষ প্রতিনিধি :
বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। গতজাল রবিবার(২রা আগস্ট)বেলা ১১টার দিকে নড়াইল শিল্পকলা একাডেমি মিলনায়তনে জনতার মুখোমুখি হয়ে এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

‘ভিন্নমত ভিন্নপথ, সবাই মিলে একহাত’ স্লোগানে আয়োজিত অনুষ্ঠানটির উদ্যোক্তা ছিলেন মাশরাফি নিজেই। সেখানে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের কাছ থেকে সমাজ উন্নয়ন থেকে দুর্নীতি, সব ধরনের প্রশ্নই উঠে আসে। প্রশ্ন করেন, জেলার বিভিন্ন কর্মকর্তারাও। একে একে সব প্রশ্নেরই উত্তর দেন এই সাংসদ।

এক প্রশ্নের জবাবে মাশরাফি বিন মর্তুজা বলেন, বেশিরভাগ শিক্ষিত মানুষই দুর্নীতির সঙ্গে জড়িত। তাই যারা সমাজের তৃণমূল পর্যায়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, তারাই প্রকৃত দেশপ্রেমিক। সে জন্য আপনাদের সবাইকে স্যালুট।

উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার, আমার-সবার। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নিরলসভাবে কাজ করে চলছেন। তাই আসুন, আমরা দুই হাত বাড়িয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই।

অনুষ্ঠানে মাশরাফিকে প্রশ্ন করেন- নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, লোহাগড়া পৌরসভার মেয়র আশরাফুল আলম, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উত্তম ঘোষ, জেলা আওয়ামী লীগ বিগত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা ছাত্রলীগ সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকসহ অর্ধশতাধিক ব্যক্তি। উপস্থিত ছিলেন ৪০টি শ্রেণি-পেশার মানুষ। মূলত তারাই বিভিন্ন প্রশ্ন করেন।

এর আগে নড়াইল প্রেসক্লাবে ২৭ জন গণমাধ্যমকর্মীর মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করেন মাশরাফি। সে সময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর, জেলা প্রশাসক আনজুমান আরা এবং পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ১১:৩১)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
256
3429040
Total Visitors