1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রাফাহতে রাতভর বোমাবর্ষণ ইসরায়েলের, নিহত ৬৩ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

রাফাহতে রাতভর বোমাবর্ষণ ইসরায়েলের, নিহত ৬৩

  • প্রকাশিত : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪

আন্তর্জাতিক ডেস্কঃ

ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনীর বোমাবর্ষণে রাফাহ এলাকায় কমপক্ষে ৬৩ জন ফিলিস্তিনি প্রাণ হারিয়েছেন। সোমবার (১২ ফেব্রুয়ারি) এ তথ্য জানিয়েছে ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়। খবর ওয়াফা নিউজ।

ওয়াফা নিউজ জানায়, রোববার মধ্যরাত থেকে শুরু হয় বোমা ও মিসাইল হামলা। বিমান এবং যুদ্ধজাহাজ থেকে ছোড়া হয় এসব মারণাস্ত্র। যেগুলোর লক্ষ্য ছিলো, সবুরা এলাকায় অবস্থিত ‘আর রাহমা’ মসজিদ ও আল-হুদা এলাকার ‘ইয়ুবনা ক্যাম্প’। আইডিএফ’এর হামলা থেকে বাঁচতে দুটি স্থানে আশ্রয় নিয়েছিলেন কয়েক হাজার গাজাবাসী।

উল্লেখ্য, দুটি এলাকাই মিসরীয় সীমান্তের কাছাকাছি অবস্থিত। হতাহতদের দ্রুত নেয়া হয়, উপত্যকার কুয়েতি হাসপাতালে। সেখানকার পরিচালক জানান, বিপুল আহতের তুলনায় ওষুধ ও জরুরি সরঞ্জাম অপর্যাপ্ত। প্রসঙ্গত, ইসরায়েলের চলমান আগ্রাসনে গাজায় ২৮ হাজার ছাড়ালো মোট প্রাণহানি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৩:৩০)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
364
3764950
Total Visitors