1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যৌন নিপীড়নের অভিযোগ: ভিকারুননিসার শিক্ষককে বহিষ্কারের দাবিতে আন্দোলন - চ্যানেল দুর্জয়
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

যৌন নিপীড়নের অভিযোগ: ভিকারুননিসার শিক্ষককে বহিষ্কারের দাবিতে আন্দোলন

  • প্রকাশিত : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

নিজ কোচিং সেন্টারে একাধিক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ ওঠা শিক্ষক মুরাদ হোসেন সরকারকে বহিষ্কারের দাবিতে ক্লাস বর্জন করে আন্দোলন করেছে রাজধানী আজিমপুরের ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা। রোববার (২৫ ফেব্রুয়ারি) প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা আন্দোলনে নামে।

এ সময় আন্দোলনকারীরা এ ঘটনার দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেয়ার দাবি জানান। পাশাপাশি প্রতিষ্ঠানটির আর কোনও শিক্ষক এ ধরণের কর্মকাণ্ডে জড়িত কিনা, তা খতিয়ে দেখারও দাবি জানান। একপর্যায়ে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে কথা বলেন প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ কেকা রায় চৌধুরী। তার দেয়া আশ্বাসে ক্লাসে ফিরে যায় শিক্ষার্থীরা।

কেকা রায় চৌধুরী জানান, এ বিষয়ে সোমবার (২৬ ফেব্রুয়ারি) গভর্নিং কমিটির মিটিং ডাকা হয়েছে। মিটিংয়ে তার বিষয়ে কঠিন সিদ্ধান্ত নেয়া হবে। পাশাপাশি এ ঘটনায় আইনি ব্যবস্থাও নেয়া হবে বলে জানান তিনি।

এর আগে মুরাদ হোসেনের বিরুদ্ধে ওঠা অভিযোগের প্রাথমিক সত্যতা পায় স্কুল কর্তৃপক্ষ। পরে গতকাল শনিবার (২৪ ফেব্রুয়ারি) তাকে অধ্যক্ষের কার্যালয়ে সংযুক্ত করে নোটিশ দেয়া হয়। নোটিশে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে বলেও জানানো হয়।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি একজন অভিভাবক শিক্ষক মুরাদ হোসেনের বিরুদ্ধে অধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ করেন। পরবর্তীতে তার বিরুদ্ধে একই ধরনের আরও বেশ কয়েকটি অভিযোগ আসে।

অভিযুক্ত ভিকারুননিসার আজিমপুর শাখায় গণিতের শিক্ষক। অভিযোগের বিষয়ে শিক্ষক মুরাদ হোসেন সরকার জানান, তার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। ব্যক্তিস্বার্থে তার সহকর্মীরা ছাত্রীদের দিয়ে এগুলো করাচ্ছেন বলেও দাবি করেন তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ২:৫৯)
  • ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
102
3864025
Total Visitors