1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিশাল বিস্ফোরণে কেঁপে উঠেছে লেবাননের রাজধানী - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বিশাল বিস্ফোরণে কেঁপে উঠেছে লেবাননের রাজধানী

  • প্রকাশিত : বুধবার, ৫ আগস্ট, ২০২০

দূর্জয় আন্তর্জাতিক ডেস্ক: লেবাননের রাজধানী বৈরুতে ভয়াবহ বিস্ফোরণ ঘটেছে। আজ (মঙ্গলবার) সন্ধ্যায় এ বিস্ফোরণ ঘটে এবং এর প্রচণ্ডতায় পুরো বৈরুত শহর কেঁপে ওঠে। আন্তর্জাতিক গণমাধ্যমগুলো এ খবর দিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিস্ফোরণে বহু ঘর-বাড়ির জানালা ভেঙে পড়ে এবং শত শত মানুষ আহত হয়েছে। বিস্ফোরণস্থলের লোকজন সামাজিক যোগাযোগের মাধ্যমে ছবি ও ভিডিও পোস্ট করেছেন তা নিরপেক্ষভাবে যাচাই করা যায় নি।

সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে- ব্যাপক মাত্রায় ধোঁয়ার কুন্ডুলি উঠছে। অসমর্থিত খবরে বলা হয়েছে, সাবেক প্রধানমন্ত্রী সা’দ হারিরির বাড়ির কাছে দ্বিতীয়দফা বিস্ফোরণ ঘটেছে তবে মার্কিন টেলিভিশন চ্যানেল সিএনবিসি জানিয়েছে, সা’দ হারিরি অক্ষত আছেন।

লেবাননের স্বাস্থ্যমন্ত্রী হামাদ হাসান জানিয়েছেন, বৈরুত বন্দর এলাকার এ বিস্ফোরণে বহু সংখ্যক মানুষ আহত হয়েছে। আমেরিকা বলেছে, তারা বিস্ফোরণের ঘটনা জানে এবং ঘনিষ্ঠভাবে পরিস্থিতি পর্যবেক্ষণ করছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৪:০৪)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
192
3782821
Total Visitors