1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পাত্রী পছন্দ না হওয়ায় ছেলেপক্ষের ওপর হামলা, বরের ভগ্নিপতি নিহত - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৫ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
যশোরে মডার্ন ক্লিনিক থেকে লাফিয়ে পড়ে রোগীর মৃত্যু ঝিনাইদহে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা ‘বিদেশিরা ক্ষমতায় বসাবে, বিএনপির সেই স্বপ্ন কর্পূরের মতো উবে গেছে’ ‘আমরা কেউই আশা করিনি দুই ম্যাচে হারবো’ এমপি আনার খুন: গ্রেফতার সিয়ামই কসাই জিহাদ কেশবপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন মনিরামপুর কল্যাণ সমিতির নতুন কমিটির অভিষেক – সভাপতি জয়নাল, সম্পাদক সঞ্জয় চৌগাছায় আনারস প্রতীক নিয়ে তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এস এম হাবিব কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

পাত্রী পছন্দ না হওয়ায় ছেলেপক্ষের ওপর হামলা, বরের ভগ্নিপতি নিহত

  • প্রকাশিত : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার আংড়া গ্রামে কনে দেখে পছন্দ না হওয়ায় কথা কাটাকাটির জেরে কনেপক্ষের হামলায় ছেলের ভগ্নিপতি নিহত হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের নাম আজিজুল হক। তিনি খুলনা জেলার তেরখাদা উপজেলার ইছামতি গ্রামের শাহাদাত মোল্লার ছেলে। তার চারটি কন্যা সন্তান রয়েছে। তার শ্বশুরের নাম মোহাম্মদ আলী।

পুলিশ সূত্রে জানা গেছে, মোহাম্মদ আলীর ছেলে হাফিজুর রহমানের বিয়েসাদী নিয়ে মোল্লাহাটের আড়ংঘাটা এলাকার শাহাদাত মুন্সির সাথে আলোচনা হয়। একপর্যায়ে শুক্রবার পাত্রী দেখতে যাওয়ার দিন চূড়ান্ত হয়। কথা ছিল, পাত্রী দেখে পছন্দ হলে পারিবারিকভাবে আকদ অনুষ্ঠিত হবে। সেইশর্তে বিকেলে পাত্র হাফিজুর ও তার ভগ্নিপতি আজিজুলসহ স্বজনরা কনের বাড়িতে যান। পাত্র-পাত্রীর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় ছিল। তবে তাদের সরাসরি কখনো দেখা হয়নি। এই বিষয়টি মেয়ের পরিবার জানার কারণে কনেপক্ষ বিয়ের প্রস্তুতি নিয়ে রেখেছিল।

তবে কনে দেখার পর পাত্র হাফিজুর জানান, তার পছন্দ হয়নি। এরপরই ঘটে বিপত্তি। শুরু হয় দুইপক্ষের কথা কাটাকাটি। একপর্যায়ে মেয়েপক্ষ ছেলেপক্ষকে শর্ত দেয় তাদের জন্য যে আয়োজন করা হয়েছে সেই আতিথিয়তা গ্রহণ করতে হবে, নাহয় ছেলে পক্ষ যে, মিষ্টি নিয়ে গেছে তা ফেরত নিতে হবে। এসব শর্ত না মেনে পাত্রপক্ষ কৌশলে ওই বাড়ি থেকে বের হয়ে আসতে চাইলে কনেপক্ষ তাদেরকে ধাওয়া দেয়। এ সময় কনেপক্ষের হামলায় ছেলের ভগ্নিপতি আজিজুল মারা যায়।

মোল্লাহাট থানার ওসি এসএম আশরাফুল আলম জানান, রাতেই নিহতের স্ত্রী মোল্লাহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে । মামলার প্রধান আসামী শাহাদাত মুন্সিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সন্ধ্যা ৬:০৫)
  • ২৫শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১১ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
188
4040254
Total Visitors