1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পাত্রী পছন্দ না হওয়ায় ছেলেপক্ষের ওপর হামলা, বরের ভগ্নিপতি নিহত - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

পাত্রী পছন্দ না হওয়ায় ছেলেপক্ষের ওপর হামলা, বরের ভগ্নিপতি নিহত

  • প্রকাশিত : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার আংড়া গ্রামে কনে দেখে পছন্দ না হওয়ায় কথা কাটাকাটির জেরে কনেপক্ষের হামলায় ছেলের ভগ্নিপতি নিহত হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহতের নাম আজিজুল হক। তিনি খুলনা জেলার তেরখাদা উপজেলার ইছামতি গ্রামের শাহাদাত মোল্লার ছেলে। তার চারটি কন্যা সন্তান রয়েছে। তার শ্বশুরের নাম মোহাম্মদ আলী।

পুলিশ সূত্রে জানা গেছে, মোহাম্মদ আলীর ছেলে হাফিজুর রহমানের বিয়েসাদী নিয়ে মোল্লাহাটের আড়ংঘাটা এলাকার শাহাদাত মুন্সির সাথে আলোচনা হয়। একপর্যায়ে শুক্রবার পাত্রী দেখতে যাওয়ার দিন চূড়ান্ত হয়। কথা ছিল, পাত্রী দেখে পছন্দ হলে পারিবারিকভাবে আকদ অনুষ্ঠিত হবে। সেইশর্তে বিকেলে পাত্র হাফিজুর ও তার ভগ্নিপতি আজিজুলসহ স্বজনরা কনের বাড়িতে যান। পাত্র-পাত্রীর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় ছিল। তবে তাদের সরাসরি কখনো দেখা হয়নি। এই বিষয়টি মেয়ের পরিবার জানার কারণে কনেপক্ষ বিয়ের প্রস্তুতি নিয়ে রেখেছিল।

তবে কনে দেখার পর পাত্র হাফিজুর জানান, তার পছন্দ হয়নি। এরপরই ঘটে বিপত্তি। শুরু হয় দুইপক্ষের কথা কাটাকাটি। একপর্যায়ে মেয়েপক্ষ ছেলেপক্ষকে শর্ত দেয় তাদের জন্য যে আয়োজন করা হয়েছে সেই আতিথিয়তা গ্রহণ করতে হবে, নাহয় ছেলে পক্ষ যে, মিষ্টি নিয়ে গেছে তা ফেরত নিতে হবে। এসব শর্ত না মেনে পাত্রপক্ষ কৌশলে ওই বাড়ি থেকে বের হয়ে আসতে চাইলে কনেপক্ষ তাদেরকে ধাওয়া দেয়। এ সময় কনেপক্ষের হামলায় ছেলের ভগ্নিপতি আজিজুল মারা যায়।

মোল্লাহাট থানার ওসি এসএম আশরাফুল আলম জানান, রাতেই নিহতের স্ত্রী মোল্লাহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে । মামলার প্রধান আসামী শাহাদাত মুন্সিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৩:২৫)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
274
3288478
Total Visitors