1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বাগেরহাটে দুই আসনে চার জনের মনোনয়নপত্র বাতিল - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বাগেরহাটে দুই আসনে চার জনের মনোনয়নপত্র বাতিল

  • প্রকাশিত : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

বাগেরহাট-১ ও ২ আসনে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে চার জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন রিটার্নি অফিসার। তাদের মধ্যে রয়েছেন তিন জন বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত এবং একজন স্বতন্ত্র প্রার্থী।

ঋণ খেলাপির দায়ে দলীয় তিনজনের এবং সমর্থনকারিদের স্বাক্ষরের মিল না থাকায় স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল কর হয়। 

রোববার জেলা রিটানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র বাছাই সাংবাদিকদের এ তথ্য জানান জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহা. খালিদ হোসেন। 

বাগেরহাট জেলা নির্বাচন অফিসার শেখ মোহাম্মদ জালাল উদ্দিন জানান, বাছাইয়ের সময় ঋণ খেলাপির দায়ে বাগেরহাট-১ আসনে বাংলাদেশ কংগ্রেসের কাজী রবিউলের মনোনয়নপত্র বাতিল করা হয়। এই আসনে এখন বৈধ প্রার্থী সংখ্যা সাতজন।

অন্যদিকে বাগেরহাট-২ আসনের প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করার সময় ঋণ খেলাপির দায়ে তৃণমূল বিএনপির মরিয়ম সুলতানা, জাতীয় পার্টির হাজরা সহিদুল ইসলাম এবং সমর্থকদের সই মিল না থাকায় স্বতন্ত্র প্রার্থী এস এম আজমল হোসেনের মনোনয়নপত্র বাতিল করা হয়। এই আসনে বৈধ প্রার্থীর সংখ্যা তিনজন। 

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১:৩৮)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
327
3762569
Total Visitors