1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সুনামগঞ্জের শাল্লায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০ - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

সুনামগঞ্জের শাল্লায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

  • প্রকাশিত : বুধবার, ৮ মে, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

সুনামগঞ্জের শাল্লার চব্বিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের সামনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অবনী মোহন দাস ও আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গনেন্দ্র চন্দ্র সরকারের সর্মথকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০ জন আহত হয়েছেন। বুধবার (৮ মে) সকালে শাল্লার উপজেলার ৪নং ইউনিয়নের চব্বিশা গ্রামের কেন্দ্রের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ৮টা থেকে শাল্লা উপজেলা পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। এরপর সমর্থকদের তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় বাঁশ ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়ায় দুই পক্ষের সমর্থকরা। কেন্দ্রে দায়িত্বে থাকা পুলিশ ও বিজিবি সদস্যরা তাৎক্ষণিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শাল্লা থানার ওসি মিজানুর রহমান সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই পক্ষের মধ্যে ধাওয়া পালটা ধাওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। কেন্দ্রের সামনে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

এর আগে, রাত ২ টার দিকে একই কেন্দ্রের সামনে থেকে অন্য কেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা সহ ৪ জনকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থী অবনী দাসের পক্ষে টাকা বিতরণ অভিযোগ ছিল।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৭:১১)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
132
3835053
Total Visitors