1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে হত্যা মামলায় ফন্টু চাকলাদার সহ ১১ জনের বিরূদ্ধে চার্জশিট। - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন

যশোরে হত্যা মামলায় ফন্টু চাকলাদার সহ ১১ জনের বিরূদ্ধে চার্জশিট।

  • প্রকাশিত : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

স্টাফ রিপোর্টার ।।    যশোর শহরের কাজীপাড়ার যুবলীগ কর্মী শরিফুল ইসলাম সোহাগ হত্যা মামলার চার্জশিট আদালতে দাখিল হয়েছে। মামলার তদন্ত শেষে ১১ জনকে অভিযুক্ত করে আদালতে এই চার্জশিট দাখিল করেন ডিবি পুলিশের বিদায়ী ওসি মারুফ আহম্মদ।

২০১৮ সালের ২৮ আগস্ট রাত সোয়া ১২টার দিকে কাজীপাড়ায় নিজ বাড়ির কাছে সন্ত্রাসীদের হাতে খুন হন যুবলীগ কর্মী সোহাগ। এ ঘটনায় নিহতের ভাই ফেরদাউস হোসেন সোমরাজ আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছে পুলিশ।

ডিবি পুলিশ জানায়, চার্জশিটে শহরের কাজীপাড়া মানিকতলার জাহিদ হাসান মিলন ও কাজীপাড়া কাঁঠালতলার তৌহিদ চাকলাদার ফন্টুসহ ১১ জনকে অভিযুক্ত করা হয়েছে। অভিযুক্ত অপর নয়জন হচ্ছেন কাজীপাড়া গোলামপট্টির মৃত আব্দুল খালেকের ছেলে ইয়াসিন মোহাম্মদ কাজল, ধর্মতলার কালিমের ছেলে টিপু, কাজীপাড়া গোলামপট্টির আবুল কাশেম ওরফে পিকুলের ছেলে সাগর, সিরাজের ছেলে তরুণ, আব্দুল বাকেরের ছেলে আলামিন, কাজীপাড়ার মোহাম্মদ আলীর ছেলে ডাবলু, কাজীপাড়া আমতলার এস এম আকাশ, ঘোপ জেল রোডের এস এম মহিউদ্দিন ও সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের লিটন।
চার্জশিটে অভিযুক্ত তৌহিদ চাকলাদার ফন্টু, ইয়াছিন মোহাম্মদ কাজল, তরুণ, ডাবলু ও টিপুকে পলাতক দেখানো হয়েছে।

এদিকে জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হাসান মিলন ও তৌহিদ চাকলাদার ফন্টুর নাম এই মামলায় উদ্দেশ্য প্রণোদিত ভাবে অন্তর্ভুক্ত করিয়েছেন বলে দাবি জেলা আওয়ামীলীগের একাংশের।  তাদের দাবি পুলিশ এই মামলায় একজন জনপ্রতিনিধি দ্বারা প্রভাভিত হয়ে ফন্টু ও মিলনের নাম চার্জশিটে অন্তর্ভুক্ত করেছে৷ তারা নিরপেক্ষ ও প্রভাবমুক্ত তদন্তের দাবি জানিয়ে এই চার্জশিট বাতিলের আহ্বান জানিয়ে নতুন করে চার্জশিট দাখিলের আহ্বান জানিয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১১:০১)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
258
3470932
Total Visitors