1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আমিরাতের সঙ্গে চুক্তি করেই গাজায় নতুন করে দখলদার ইসরাইলের তাণ্ডব - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

আমিরাতের সঙ্গে চুক্তি করেই গাজায় নতুন করে দখলদার ইসরাইলের তাণ্ডব

  • প্রকাশিত : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

দূর্জয় আন্তর্জাতিক ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে সম্পর্ক স্থাপনের চুক্তি করেই ফিলিস্তিনে নতুন করে তাণ্ডব শুরু করেছে ইসরাইল। আজ রোববার ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় উপর্যুপরি বিমান হামলা চালায় দখলদার বাহিনী।

গত কয়েক সপ্তাহ ধরেই গাজায় তাণ্ডব চালিয়ে আসলেও আজকের হামলার মাত্রা ছিল অপেক্ষাকৃত ব্যাপক। আজ সকাল থেকে গাজা উপত্যকার জেলেদের মাছ ধরার সুযোগও পুরোপুরি বন্ধ করে দিয়েছে তেল আবিব।

ফিলিস্তিনি প্রতিরোধ আন্দোলন হামাসের মুখপাত্র ফাউজি বারহুম বলেছেন, গাজার মানুষের স্বাভাবিক জীবনযাত্রাকে বিপর্যস্ত করে তুলতে দখলদার বাহিনী এমন আগ্রাসী নীতির আশ্রয় নিয়েছে। ফিলিস্তিন ইস্যুতে বিদ্যমান আন্তর্জাতিক ও আঞ্চলিক নীরবতার সুযোগ নিয়ে তারা করোনার বিরুদ্ধে আমাদের লড়াইকেও বাধাগ্রস্ত করছে, এর ফলে সংকট আরও জটিল হচ্ছে।

ইসরাইলি বাহিনীর দাবি, হামলার লক্ষ্যবস্তু ছিল গাজায় হামাসের একটি সামরিক ভবন ও ভূগর্ভস্থ অবকাঠামো। বরাবরের মতোই এবারও হামলার পক্ষে অজুহাত হিসেবে গাজা উপত্যকা থেকে রকেট ও আগুনবোমা নিক্ষেপের কথা জানিয়েছে দখলদার বাহিনী।

ইসরাইলি বাহিনীর দাবি, আজকের হামলার আগে গত সন্ধ্যায় গাজা-ইসরাইল সীমান্তে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এদিন কয়েক ডজন ফিলিস্তিনি সীমান্তে টায়ারে অগ্নিসংযোগ করে, বিস্ফোরক দ্রব্য নিক্ষেপ করে ও সীমান্ত বেষ্টনীর দিকে অগ্রসর হওয়ার চেষ্টা করে। ২০০৭ সাল থেকেই গাজা উপত্যকা অবরোধ করে রেখেছে দখলদার বাহিনী। ধরপাকড় আর বিমান হামলা যেন সেখানে নৈমিত্তিক ঘটনা।

পার্সটুডে

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (দুপুর ২:০৭)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
144
3812528
Total Visitors