1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
তরুণীকে হোটেলে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ, ইসরাইলের বিভিন্ন শহরে বিক্ষোভ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

তরুণীকে হোটেলে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ, ইসরাইলের বিভিন্ন শহরে বিক্ষোভ

  • প্রকাশিত : শনিবার, ২২ আগস্ট, ২০২০

ইসরাইলের একটি হোটেলে আটকে রেখে লাইনে দাঁড়িয়ে ১৬ বছর বয়সী এক তরুণীকে পালাক্রমে ধর্ষণ করা হয়েছে। ডেইলি মেইল জানিয়েছে, একজন ভিতরে প্রবেশ করে তাকে ধর্ষণ করছে। রুমের বাইরে লাইন দিয়ে অপেক্ষমান আরো প্রায় ২৯ জন। তারা একের পর এক পালাক্রমে ধর্ষণ করেছে ওই বালিকাকে। এ খবর কয়েকদিন ধরেই ইসরাইলের বাতাসে ভাসছে। কিন্তু যখন সব ফাঁস হতে শুরু করেছে, মানুষজন ধর্ষিতাকে সমর্থন করতে শুরু করেছে। এর ফলে ইসরাইলের বিভিন্ন শহরে হাজার হাজার মানুষ প্রতিবাদ বিক্ষোভ করছেন।

ফলে বাধ্য হয়ে ইসরাইলের প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এ ঘটনায় হস্তক্ষেপ করেন। ধর্ষণে জড়িত থাকার অভিযোগে এরই মধ্যে পুলিশ গ্রেপ্তার করেছে দু’জনকে। এ খবর দিয়েছে অনলাইন ডেইলি মেইল।

এতে বলা হয়, লোহিত সাগর উপকূলে ইলাত অবকাশ যাপন কেন্দ্রে এই ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষকদের বয়স ২০ উত্তীর্ণ। তারা ওই কিশোরীকে তার বেডরুমে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। মিডিয়ায় এ খবর প্রচারিত হওয়ার পর লোকজন তেল আবিব, জেরুজালেম সহ বিভিন্ন শহরে বিক্ষোভ করেছে। ধর্ষিতা প্রথমে গত সপ্তাহে ইলাত পুলিশে এ বিষয়ে রিপোর্ট করে। কিন্তু তখন বিষয়টি তেমন প্রচার পায় নি। কিন্তু আস্তে আস্তে তথ্য যখন বেরিয়ে আসতে থাকে, তখন বিভিন্ন শহরে বিক্ষোভ শুরু হয়। এক পর্যায়ে প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু এই ঘটনাকে হতাশাজনক বলে আখ্যায়িত করেন।

ধর্ষিতা তার সমর্থনকারীদের মাধ্যমে বলেছেন, তাকে অনলাইনেই নির্যাতন করা হচ্ছে। তার ভাষায়, আমাকে সমর্থন দিচ্ছেন বহু মানুষ। তাই আমি শক্তি পেয়েছি। কেউ জানেন না, আমার ওপর দিয়ে কি ঝড় বযে গেছে। তাহলে কিভাবে আমাকে সুবিচার দেবেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৪:১৮)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
187
3783175
Total Visitors