1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পটুয়াখালীতে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাতে হত্যা - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

পটুয়াখালীতে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাতে হত্যা

  • প্রকাশিত : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

পটুয়াখালীর বাউফলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাওন খন্দকার (২৬) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সোমবার (২৪ আগস্ট) দুপুর ১২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাওন খন্দকার বিলবিলাস গ্রামের জাকির হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (২৩ আগস্ট) রাতে পার্শ্ববর্তী মদনপুর গ্রামের ফয়েজ রাজার ছেলে রাজিব রাজা (২৪) বিলবিলাস বাজারে বসে শাওনের চোখে টর্স লাইটের আলো মারে। এতে শাওন ক্ষুব্দ হয়। এ সময় তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। বাজারের লোকজন তাদেরকে শান্ত করেন।

সোমবার বেলা ১১টার দিকে শাওন বাড়ি থেকে বিলবিলাস বাজারে গিয়ে একটি দোকানে চা পান করছিল। তখন রাতের ঘটনাকে কেন্দ্র করে আবারও তর্কবিতর্ক শুরু করেন রাজিব রাজা। এক পর্যায়ে শাওনের পেটে ছুরিকাঘাত করেন তিনি। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শাওনকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শাওন টঙ্গী সরকারি কলেজের স্নাতকোত্তরের ছাত্র ছিলেন।

বাউফল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িত রাজিব রাজাকে আটক করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৯:২৪)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
208
3280516
Total Visitors