1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নেতানিয়াহুর পদত্যাগ চায় অর্ধেকের বেশি ইসরাইলি! - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

নেতানিয়াহুর পদত্যাগ চায় অর্ধেকের বেশি ইসরাইলি!

  • প্রকাশিত : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর পদত্যাগ চায় সেখানে বসবাসরত অধিকাংশ বাসিন্দা। হিব্রু পত্রিকা মারিভের এক জরিপে পাঠকরা এ বিষয়ে তাদের মতামত দিয়েছে। জরিপে অধিকাংশ পাঠক নেতানিয়াহুর বিপক্ষে অবস্থান নিয়েছে বলে জানায় মিডেল ইস্ট মনিটর।

জরিপে দেখা যায়, ৫৪ শতাংশ পাঠক চায় নেতানিয়াহু তার অবস্থান থেকে সরে দাঁড়াক। ৩৫ শতাংশ পাঠকের ইচ্ছা তিনি প্রধানমন্ত্রীর দায়িত্ব অব্যাহত রাখুক। বাকি ১০ শতাংশ কোনো মতামত দেয়নি।

মারিভের জরিপ অনুযায়ী, এখন ইসরাইলের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হলে, নেতানিয়াহু সমর্থিত লিকুদ পার্টি সিট পাবে ২৮টি। যা তাদের বর্তমান সিট ৩৬টি থেকে কম। সুতরাং এককভাবে লিকুদ পার্টি ইসরাইলের ক্ষমতায় বসতে পারবে না।

করোনাভাইরাসের সংকট মোকাবেলায় সরকারের ব্যর্থতার অভিযোগে বেশ কয়েক সপ্তাহ ধরেই তেল আবিবের সড়কে আন্দোলন করে আসছে ইসরায়ইলি নাগরিকরা। তাদের মূল দাবী নেতানিয়াহুর পদত্যাগ। এই বিক্ষোভকে কেন্দ্র করে বেশ কয়েকদফা পুলিশের সঙ্গে সংঘর্ষও হয়েছে আন্দোলনকারীদের।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৭:৩২)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
373
3754667
Total Visitors