1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিশ্বকাপ বাছাইপর্বে ২৩ সদস্যের দল ঘোষণা - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বিশ্বকাপ বাছাইপর্বে ২৩ সদস্যের দল ঘোষণা

  • প্রকাশিত : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে ব্রাজিল। ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন গোলরক্ষক অ্যালিসন বেকার ও ফরোয়ার্ড গ্যাব্রিয়েল হেসুস।

২০২২ কাতার বিশ্বকাপ বাছাইপর্ব দারুণভাবে শুরু করেছে সেলেসাওরা। প্রথম ম্যাচে বলিভিয়া এবং পরের ম্যাচে তারা হারিয়েছে পেরুকে। দল জয়ের ধারায় থাকলেও পরের দুই ম্যাচের জন্য দলে বেশ কিছু পরিবর্তন এনেছেন কোচ তিতে। ফিরেছেন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র এবং তার ক্লাব সতীর্থ মিলিতাও। তবে রদ্রিগোসহ বাদ পড়েছেন ৫ ফুটবলার।

আগামী ১৩ নভেম্বর সাও পাওলো’তে ভেনেজুয়েলার মুখোমুখি হবে ব্রাজিল। এর চারদিন পর নেইমারদের প্রতিপক্ষ উরুগুয়ে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ২:২২)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
181
3780533
Total Visitors