1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে এমপি শাহীন চাকলাদারকে নাগরিক সংবর্ধনা - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

যশোরে এমপি শাহীন চাকলাদারকে নাগরিক সংবর্ধনা

  • প্রকাশিত : রবিবার, ১ নভেম্বর, ২০২০

আব্দুল্লাহ্ আল শাকিব : যশোর-৬ (কেশবপুর) আসনে সংসদ সদস্য নির্বাচিত, জেলার উন্নয়নে অবদান রাখায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার বিকেলে শহরের টাউন হল ময়দানে নাগরিক কমিটির ব্যানারে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আবেগআপ্লুত এমপি শাহীন চাকলাদার বলেন, যশোর আমার জন্মভূমি। মাটির মানুষ হিসেবে যশোরবাসীর কাছে আমার জবাবদিহীতা আছে, দায়বদ্ধতাও আছে। সেই দায়বদ্ধতায়  জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও মানুষের পাশে থাকবো। তিনি আরও বলেন, নাগরিক সমাজের এই সংবর্ধনা আমাকে ঋণী করলো। আমৃত্য আমি তৃণমূলের মানুষের পাশে থাকবো। যশোরের উন্নয়নে কাজ করবো। অতীতে আমি জনগণের পাশে ছিলাম। আগুন সন্ত্রাস মোকাবিলায় আমি কোন দলমত দেখিনি। জনগণকে সঙ্গে নিয়ে আগুন সন্ত্রাস মোকাবিলা করেছি। এ সময় তিনি যশোরবাসীর উদ্দেশে বলেন, যশোরের মাটি আওয়ামী লীগের ঘাঁটি। সেটি প্রমাণ করেছেন আপনারা।

নাগরিক কমিটির আহ্বায়ক অধ্যক্ষ সুলতান আহমেদে সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) যশোরের সভাপতি একেএম কামরুল ইসলাম বেনু, জেলা ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির সভাপতি সাকির আলী, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সানোয়ার আলম দুলু, জেলা পূজা পরিষদের সভাপতি অসীম কুন্ডু, জেলা মহিলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক সায়েদা বানু শিল্পী, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি গাজী শহিদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন নাগরিক কমিটির সদস্য সচিব হারুন অর রশিদ।

আলোচনা অনুষ্ঠানের আগে যশোরের শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে টাউন হল ময়দানে ব্যাপক জনসমাগম ঘটে। জেলার বিভিন্ন প্রান্ত থেকে সর্বস্তরের নাগরিক এই সংবর্ধনায় অংশ নেন।

প্রসঙ্গত, শাহীন চাকলাদার তিন মেয়াদে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সদর উপজেলা পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান। সর্বশেষ যশোর-৬ (কেশবপুর) আসনের উপনির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১২:৩৯)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
173
3826356
Total Visitors