1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আবারও অলরাউন্ডার র‌্যাঙ্কিং এর শীর্ষে সাকিব - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

আবারও অলরাউন্ডার র‌্যাঙ্কিং এর শীর্ষে সাকিব

  • প্রকাশিত : বুধবার, ৪ নভেম্বর, ২০২০

আবারো আইসিসির অলরাউন্ডার র‌্যাঙ্কিং-এ ১ নম্বরে ফিরলেন দীর্ঘ ১ বছরের নিষেধাজ্ঞায় থাকা সাকিব আল হাসান। ঠিক যেন ফিরে এলেন দেখলেন জয় করলেন তার হারানো সম্রাজ্য।

পাকিস্তান জিম্বাবুয়ে সিরিজের পর আইসিসি যে হালনাগদ করা অলরাউন্ডার র‌্যাঙ্কিং প্রকাশ করে তাতে সাকিব আল হাসান ৩৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছেন।

এরআগে, গত ২৯ অক্টোবর থেকে সব ধরণের ক্রিকেট থেকে নিষেধাজ্ঞামুক্ত হলেন বাংলাদেশ দলের তারকা খেলোয়াড় সাকিব আল হাসান

উল্লেখ্য, গত বছরের ২৯ অক্টোবর দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু এর মধ্যে সাকিবের এক বছরের নিষেধাজ্ঞা স্থগিত করে আইসিসি। সাকিবের অপরাধ ছিল, তিন বার বাজিকরের কাছ থেকে প্রস্তাব পেয়েও আইসিসি বা বিসিবিকে জানাননি তিনি। সেই অপরাধে এক বছর সব ধরনের ক্রিকেট থেকে বাহিরে থাকেন সাকিব।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১:৩৮)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
159
3779479
Total Visitors