1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
প্রার্থিতা ফিরে পেলেন বিএনপি প্রার্থী মারুফুল ইসলাম - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছায় আনারস প্রতীক নিয়ে তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এস এম হাবিব কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা

প্রার্থিতা ফিরে পেলেন বিএনপি প্রার্থী মারুফুল ইসলাম

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২১

আব্দুল্লাহ্ আল সাকিব,(স্টাফ রিপোর্টার)।।যশোর পৌরসভা নির্বাচনে প্রার্থিতা ফিরে পেয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী সাবেক পৌর মেয়র মারুফুল ইসলাম। হাইকোর্টে করা রিট আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন একটি বেঞ্চ।

বুধবার সকালে নির্ধারিত বেঞ্চটি এই আদেশ দিয়েছেন বলে জানিয়েছেন মারুফুল ইসলাম নিজেই।

এর আগে গত ৪ ফেব্রুয়ারি ঋণ খেলাপির অভিযোগে মেয়র প্রার্থী মারুফুল ইসলামের মনোনয়ন পত্র বাতিল করেন রিটার্নিং অফিসার। এরপর তিনি জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আপিল করেন। সেখানেও বাতিল হয় মারুফুল ইসলামের মনোনয়ন পত্র। প্রার্থিতা ফিরে পেতে মঙ্গলবার এই রিট করেন তিনি। বুধবার এই রিটের শুনানি অনুষ্ঠিত হয়।

নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু রিট ও রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সাবেক অ্যাটর্নি জেনারেল এএফএম হাসান আরিফ মেয়র প্রার্থী মারুফুল ইসলামের পক্ষে এই রিট করেছিলেন।

উল্লেখ্য, গত ৪ ফেব্রুয়ারি বিএনপি মনোনীত প্রার্থী মারফুল ইসলামের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং অফিসার। ঋণখেলাপির অভিযোগে বাতিল করা হয় মারুফুল ইসলামের মনোনয়নপত্র।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১১:৫৭)
  • ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
224
3922534
Total Visitors