1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোরে যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০

  • প্রকাশিত : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

আব্দুল্লাহ্ আল সাকিব,স্টাফ রিপোর্টার।। যশোর সদরের লেবুতলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বাসের আহত যাত্রীদের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (২ মার্চ) সকালে যশোর-মাগুরা মহাসড়কের লেবুতলা তেঁতুলতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, ট্রাকের চালক সদর উপজেলার তেজরোল গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে আসলাম হোসেন (২৮), হেলপার একই উপজেলার খাজুরা গ্রামের পলাশ, যাত্রীবাহী বাসের চালক মাগুরার শালিখা উপজেলা শতখালী গ্রামের শহিদুল ইসলাম (৪৫)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে নয়টার দিকে মাগুরামুখী যাত্রীবাহী লোকাস বাস (ঢাকা মেট্রো-চ-৯৬২১) তেঁতুলতলা বাজার অতিক্রম করছিলো। এ সময় বিপরীতমুখী একটি ট্রাকের (যশোর-ট-১১-০৬২৫) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় বাস ও ট্রাকের চালক, হেলপারসহ অন্তত ১০ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সদরের ফুঁলবাড়ি পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক কানুচন্দ্র বিশ্বাস জানান, স্থানীয়দের খবরে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এর আগে যশোর-মাগুরা মহাসড়কে প্রায় ৫ কিলোমিটার দীর্ঘ যানজট লাগে। যশোর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে মহাসড়ক থেকে বাস ও ট্রাক সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১২:২৬)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
132
3777808
Total Visitors