1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে বাস-ইজিবাইকের সংঘর্ষ নিহত ২, আহত ৫ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোরে বাস-ইজিবাইকের সংঘর্ষ নিহত ২, আহত ৫

  • প্রকাশিত : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

আব্দুল্লাহ্ আল সাকিব,স্টাফ রিপোর্টার।। যশোরের অভয়নগরের নওয়াপাড়ায় যাত্রীবাহী বাস-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার ভাঙাগেট সংলগ্ন রহমত ওয়েব্রিজের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার প্রেমবাগ ইউনিয়নের আমডাঙ্গা গ্রামের সপের মোড়লের ছেলে ইজিবাইক চালক শহিদ মোড়ল (৪২) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার অজ্ঞাতনামা ঘাট শ্রমিক(৩৫)।

আহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার মো. বাবু, রেহিদুল, রমজান, আলী রহমান ও অজ্ঞাতনামা একজন। আহত আলী রহমান ছাড়া অন্য চারজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক বাসচালক ও চালকের সহকারী পালিয়ে গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আলী রহমান জানান, ‘উপজেলার মজুমদার রাইস মিল থেকে একটি ইজিবাইকে নওয়াপাড়া বাজারের দিকে আসছিলাম। সকাল ৯টার দিকে ভাঙাগেট পার হয়ে রহমত ওয়েব্রিজের সামনে পৌঁছালে যশোরগামী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইজিবাইকচালক ও একজন ঘাট শ্রমিক ঘটনাস্থলে মারা যান’।

দুর্ঘটনার পর নওয়াপাড়া ফায়ার সার্ভিসের একটি দল মরদেহ ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১২:২৭)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
132
3777821
Total Visitors