1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আফগানিস্তানে তারাবির নামাজে গুলি, নিহত ৮ - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

আফগানিস্তানে তারাবির নামাজে গুলি, নিহত ৮

  • প্রকাশিত : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

ডেস্ক রিপোর্ট।। আফগানিস্তানের নানগড়ে তারাবির নামাজ পড়ার সময় মসজিদে গুলি চালিয়ে একই পরিবারের ৮ সদস্যকে হত্যা করেছে বন্দুকধারীরা। শনিবার (১৭ এপ্রিল) রাত নয়টার দিকে এই ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশের বরাতে দিয়ে কাতার ভিত্তিক সংবাদ মাধ্যম আল-জাজিরা জানায়, ‘তারাবির নামাজের সময় মসজিদে ঢুকে গুলি চালানো হয়। প্রাথমিক তথ্যের ভিত্তিতে বোঝা যাচ্ছে এটি টার্গেটেড হামলা।’ আটজনের মধ্যে পাঁচজন এক মায়ের সন্তান, বাকি তিনজন তাদের চাচাতো ভাই। জালালাবাদের ওই এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে তাদের হত্যা করা হয়।

পুলিশের প্রাথমিক প্রতিবেদন অনুসারে, নানগড়ের বাসিন্দা হাজী আবদুল ওহাবের পাঁচ ছেলে ও তিন ভাগ্নে গুলিবিদ্ধ হয়ে মারা গিয়েছিলেন,এটি ব্যক্তিগত শত্রুতার কারণে হয়েছিল।

দেশটির স্থানীয় সংবাদ মাধ্যম টলো নিউজ জানিয়েছে স্থানীয় সময় রাত ৯ টার দিকে জালালাবাদ নগরীর জেলার একটি মসজিদে অজ্ঞাতপরিচয় বন্দুকধারীরা নামাজ পড়ার সময় পরিবারের সদস্যদের উপর গুলি চালানোর পরে এ ঘটনা ঘটে।

আফগানিস্তানে জমি সংক্রান্ত বিরোধ প্রায়ই দেখা যায়। এই ধরনের সমস্যা প্রজন্ম থেকে প্রজন্মে চলে আসছে। গত এপ্রিলে ছয়জন উপজাতিকে এভাবে হত্যা করা হয়। ওই ঘটনায় আহত হন ২০ জন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১১:০৮)
  • ৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
217
3485152
Total Visitors