1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নেই: ফখরুল। - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা বাংলাদেশে আসছেন তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এর নায়ক বুরাক

রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নেই: ফখরুল।

  • প্রকাশিত : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার ।। ভয়াবহ করোনা পরিস্থিতি ও রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নেই বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, বর্তমান অবৈধ সরকার নিজেদের অনৈতিক শাসনকে নিষ্কণ্টক ও দীর্ঘায়িত করার লক্ষ্যে বিরোধী দল এবং ভিন্ন মত, স্বাধীন চিন্তাকে দমন করতে রাজনৈতিক নেতৃবৃন্দকে গ্রেফতার করে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। আর এরই ধারাবহিকতায় ২০ দলীয় জোট নেতা, খেলাফত মজলিসের মহাসচিব ও দেশের বিশিষ্ট আলেম প্রফেসর ড. আহমদ আবদুল কাদেরকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও সারাদেশে বিরোধী দল বিশেষ করে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনসহ অন্যান্য রাজনৈতিক দলের অসংখ্য নেতাকর্মীকে গত এক মাসে অন্যায়ভাবে গ্রেফতার ও মিথ্যা মামলায় হয়রানী করা হয়েছে।
২০ দলীয় জোট নেতা ও খেলাফত মজলিসের মহাসচিব প্রফেসর আহমদ আবদুল কাদেরকে গ্রেফতারের ঘটনায় গতকাল রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, দেশ পরিচালনা ও করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের নিদারুন ব্যর্থতায় জনজীবনে যে নাভিশ^াস উঠেছে তা থেকে জনদৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করতে এবং আন্দোলন-সংগ্রাম দমন করতে সরকার এহেন অরাজক পরিস্থিতি তৈরী করছে। ভয়াবহ করোনা পরিস্থিতি ও রমজানের মধ্যেও সরকারের নিষ্ঠুর আচরণ থেমে নাই। তারা ফ্যাসিবাদী কায়দায় জনঅধিকার কেড়ে নিচ্ছে এবং কল্পকাহিনী রচনা করে বিরোধী দলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আজ তারা প্রমাণ করেছে যে, ন্যায় ও সত্য প্রতিষ্ঠার জন্য বাংলাদেশে আর সঠিক তদন্ত কিংবা অনুসন্ধানের প্রয়োজন নেই, বরং বর্তমান সরকার ও আওয়ামী লীগের সাথে সংশ্লিষ্ট থাকলেই সকল প্রকার দুর্নীতি-দুরাচার থেকে দায়মুক্তি পাওয়া যাবে।
তিনি অবিলম্বে আহমদ আবদুল কাদেরসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি ও গ্রেফতার অভিযান বন্ধের জোর দাবি জানান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৩:১৯)
  • ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
177
3910575
Total Visitors