1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
‘বাজার সিন্ডিকেটে বিএনপি জড়িত থাকতে পারে, খতিয়ে দেখতে হবে’ - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

‘বাজার সিন্ডিকেটে বিএনপি জড়িত থাকতে পারে, খতিয়ে দেখতে হবে’

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

রমজান মাসে সরকারকে বিব্রত করতে বাজার সিন্ডিকেটে বিএনপির সম্পৃক্ততা আছে কি না খতিয়ে দেখতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বললেন, তারা এসব সিন্ডিকেট করে সরকারকে বিব্রত এবং নির্বাচিত সরকারের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে অপচেষ্টা করতে পারে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলীয় কার্যালয়ে ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি। জানান, যারা মজুতদার তাদের খুঁজে বের করা হচ্ছে। কারা কোথায় সমস্যা সৃষ্টি করছে তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

সারা বিশ্বে অর্থনৈতিক সঙ্কটসহ যে অস্থিরতা চলছে এর প্রভাব-প্রতিক্রিয়া বাংলাদেশেও পড়বে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সরকার বিষয়টিকে কীভাবে মোকাবেলা করছে, তা হচ্ছে কথা। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সোমালিয়ায় বাংলাদেশি জাহাজ ও নাবিকদের উদ্ধারে সরকার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে জানান সেতুমন্ত্রী। তিনি বলেন, জিম্মিদের উদ্ধারে পররাষ্ট্র মন্ত্রণালয় খুবই সক্রিয়। দুর্ভিক্ষপীড়িত সোমালিয়ায় আইনশৃঙ্খলার নাজুক পরিস্থিতি। মুক্তিপণ আদায়ই তাদের মূল লক্ষ্য।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সন্ধ্যা ৭:০৩)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
222
3277597
Total Visitors