1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কাউকে নিষিদ্ধের চিন্তা করিনি: ওবায়দুল কাদের - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

কাউকে নিষিদ্ধের চিন্তা করিনি: ওবায়দুল কাদের

  • প্রকাশিত : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

কোনো রাজনৈতিক দলকে নিষিদ্ধের চিন্তা করা হয়নি বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার দুপুরে (১৯ ফেব্রুয়ারি) ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির রাজনীতিতে মিথ্যাচার অপরিহার্য। তাদের সাথে জনগণ নেই। নির্বাচনে অংশ না নেয়ায় তাদের কর্মীরাও হতাশ। নির্বাচন নিয়ে বহির্বিশ্বে একটি অংশ সমালোচনা করলেও আন্তর্জাতিক নিরাপত্তা ইস্যুতে শেখ হাসিনাকে গুরুত্ব দিয়েছে। ওবায়দুল কাদের বলেন, ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কির সাথে প্রধানমন্ত্রীর বৈঠকের কারণে রাশিয়ার সাথে বাংলাদেশের সম্পর্কে কোনো প্রভাব পড়বে না।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে সরকার কাজ করছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কিছু কিছু পণ্যের দাম কমলেও, পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। নিয়মিত তদারকির মাধ্যমে নিত্যপণ্য ক্রয়ক্ষমতার মধ্যে রাখার চেষ্টা চলছে।

সংবাদ সম্মেলনে এক সাংবাদিক প্রশ্ন করেন ফিটনেসবিহীন যানবাহন সম্পর্কে। এর জবাব দিতে গিয়ে কিছুটা বিরক্তি প্রকাশ করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। বলেন, আনফিট গাড়ির কথা কেউ বলে না, আপনি বললেন। এই প্রশ্ন গাড়ি মালিকদের গিয়ে করার কথাও বলেন তিনি। শহরকে দূষণমুক্ত রাখতে সবাই মিলে দায়িত্ব পালন করার কথাও বলেন ওবায়দুল কাদের।

কথা প্রসঙ্গে আসে মেট্রোরেলও। মাঝে মাঝে যান্ত্রিক ত্রুটিতে মেট্রো বন্ধ থাকায় যে সংবাদ প্রকাশিত হয়, তাতেও ক্ষোভ প্রকাশ করেন ওবায়দুল কাদের। পরামর্শ দেন, কীভাবে মেট্রো এলো, কত মানুষকে দুর্ভোগ থেকে মুক্তি দিল সেটা বলার। মেট্রোরেল ব্যবহারে অনভ্যস্ততাও নানা সময়ে চলাচলে বিলম্ব হওয়ার কারণ বলেও উল্লেখ করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১:০২)
  • ১৭ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
132
3246416
Total Visitors