1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শংকরপুরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ আহত সন্ত্রাসী আটক - চ্যানেল দুর্জয়
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন

শংকরপুরে বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ আহত সন্ত্রাসী আটক

  • প্রকাশিত : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

আব্দুল্লাহ আল সাকিব ॥ যশোর শহরের শংকরপুর বাসটার্মিনাল এলাকায় বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আহত সন্ত্রাসী অনিকে (২৩) আটক করেছে পুলিশ। রোববার ভোরে তাকে তার বাড়ি থেকে আটক করা হয়।
স্থানীয় একাধিক সুত্র জানায়, অনি শংকরপুর জমাদ্দারপাড়া রেললাইনের পাশের বাসিন্দা আলতাফ হোসেন আলতুর ছেলে। গত শনিবার রাত নয়টার দিকে সে শংকরপুর বাসটার্মিনালের উত্তর পাশের একটি বস্তার গোডাউনের পাশে বসে বোমা বানাচ্ছিলো। এ সময় হঠাৎ বিস্ফোরণ ঘটলে সে জখম হয়। তার দুই হাতের আঙ্গুল ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া আলী (১৪) নামে এক কিশোরও বোমায় সামান্য জখম হয়। আলী শংকরপুর জমাদ্দারপাড়ার মৃত ফজলুর রহমানের ছেলে। উৎসুক হয়ে সে বোমা বানানো দেখছিলো। সূত্র জানায়, রাত সাড়ে নয়টার দিকে আহত অনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে যায় চিকিৎসা নিতে। পরে জরুরি বিভাগ থেকে তাকে চিকিৎসা দিয়ে ভর্তির জন্য ওয়ার্ডে পাঠিয়ে দেয়া হয়। কিন্তু এরই ফাঁকে সে হাসপাতাল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে কোতয়ালি থানার পুলিশ ও ডিবি পুলিশের একাধিক টিম তাকে ধরতে অভিযানে নামে। এক পর্যায়ে রোববার ভোরে কোতয়ালি থানার পুলিশ তাকে তার বাড়ি থেকে আটক করে।
কোতয়ালি থানা পুলিশের ওসি মো. তাজুল ইসলাম এ বিষয়ে বলেন, অনিকে আটক করেছেন তারা। বোমা সংক্রান্ত ঘটনায় আরো কয়েকজন রয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৩:১৪)
  • ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
230
3391109
Total Visitors