1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দুই-তিন দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

দুই-তিন দিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার।। দুই থেকে তিনদিনের মধ্যেই বৃষ্টির সম্ভাবনা আছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। এই মুহূর্তে দেশের ৯টি অঞ্চলের উপর দিয়ে তাপপ্রবাহ বইছে, যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা। এছাড়া, আগামী ২৪ ঘণ্টায় সারাদেশের দিনের ও রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

তীব্র গরমে অতিষ্ঠ নগরবাসী। রাজধানী ঢাকার পাশাপাশি সারাদেশেই বেড়ে চলেছে তাপমাত্রা। বৃষ্টির জন্য অধীর অপেক্ষায় সবাই।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ আবদুল মান্নান জানান, মূলত বৃষ্টি না হওয়ার কারণেই বাড়ছে গরম। বাতাসে জলীয়বাষ্প থাকায় বেশি ঘাম হচ্ছে। তাই গরমও বেশি লাগছে। এই অবস্থা আরও কয়েক দিন থাকবে।
রোববার দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে যশোরে ৪১.২ ডিগ্রি সেলসিয়াস, ঢাকায় ছিল ৩৯.৫ ডিগ্রি সেলসিয়াস। গত আট বছরের মধ্যে ঢাকায় এদিন ছিল সর্বোচ্চ তাপমাত্রা । এর আগে ২০১৪ সালে চুয়াডাঙ্গায় ৪২ ডিগ্রি ১৯৯৫ সালে তাপমাত্রা ওঠেছিল ৪৩ ডিগ্রি সেলসিয়াসে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৩:০৭)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
149
3813627
Total Visitors