1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোর পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন আহত - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোর পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন আহত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

ডেস্ক রিপোর্ট।। যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’ব্যাংক কর্মকর্তাসহ চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার দাইতলা ও চৌগাছা উপজেলার সদরে দুর্ঘটনা ঘটেছে। আহতদের যশোর মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দাইতলার দুর্ঘটনায় আহত দু’জন হলেন ঝিনাইদহ শৌলকুপা উপজেলার দুধস্বরা গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে ও প্রাইম ব্যাংক ঝিকরগাছা শাখার কর্মকর্তা তরিকুল ইসলাম (৩৮) ও যশোর সদর উপজেলার কচুয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে আব্দুল্লাহ (৩৫)।
চৌগাছার ঘটনায় আহতরা হলেন, ঝিনাইদহ মহেশপুর উপজেলার মদনপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে ফিরোজ (৩০) ও চৌগাছা উপজেলার ভাদ্রা গ্রামের নুর ইসলামের ছেলে শাকিল (২২)।
আহত তরিকুল জানান, বৃহস্পতিবার অফিস শেষ করে সহকর্মী আব্দুল্লাহকে মোটরসাইকেলে নিয়ে নড়াইলে শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে দাইতলা মোড়ে পৌঁছালে একটি ওষুধ কোম্পানির পিকআপভ্যান তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তারা মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
অপরদিকে, বৃহস্পতিবার বিকেলে চৌগাছা বাজারের অদূরে ফিরোজ ও শাকিলের মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষ হয়। এতে তারা দু’জন আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
যশোর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি কর্তব্যরত ডাক্তার আহম্মেদ তারেক শামস্ জানিয়েছে, সড়ক দুর্ঘটনায় আহত চারজনকে ভর্তি করে ওয়ার্ডে হয়। শাকিলের অবস্থা আশংকাজনক হওয়া উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৭:৪৬)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
265
3771578
Total Visitors