1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
গোপালগঞ্জ সদরের তিন ইউনিয়ন লকডাউন - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

গোপালগঞ্জ সদরের তিন ইউনিয়ন লকডাউন

  • প্রকাশিত : শনিবার, ২৯ মে, ২০২১

স্টাফ রিপোর্টার ।। গোপালগঞ্জে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় শনাক্ত হাওয়ায় সদর উপজেলার সাহাপুর ইউনিয়ন লকডাউন করা হয়েছে। এ নিয়ে সদর উপজেলার তিনটি ইউনিয়নে লকডাউন চলছে।

এর আগে বৃহস্পতিবার সকাল থেকে সাতপাড় ও বোলতলী ইউনিয়ন লকডাউন ছিল। লকডাউন কার্যকর করতে  মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।

জেলা সিভিল সার্জন জানান, কয়েকদিন আগে বোলতলী ইউনিয়নের তেলিভিটা গ্রামে একটি পরিবারের তিন জনের করোনা শনাক্ত হয়। আর সংক্রমন নিয়ে মারা যান একজন। আর ওই মৃত ব্যক্তির সংস্পর্শে আসা ১শ’ ৭৮ জনের নমুনা পরীক্ষা করলে ২৩ জনের করোনা শনাক্ত হয়।

এরপর এলাকাটি লকডাউনের সিদ্ধান্ত নেয়া হয়। পরে আরও ২১ জনের করোনা শনাক্ত হয়। এ নিয়ে গোপালগঞ্জ জেলায় ৩ হাজার ৭শ’ ৯০ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে মে মাসে আক্রান্তের সংখ্যা ১শ’ ৯৯ জন। আর জেলাটিতে এপর্যন্ত মারা গেছেন ৩৭ জন।

উল্লেখ্য, গত বছরের ৮ই মার্চ দেশে প্রথম তিনজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়। এর ১০ দিন পর ১৮ মার্চ দেশে এ ভাইরাসে আক্রান্ত প্রথম একজনের মৃত্যু হয়।

২০১৯ সালের ডিসেম্বরের শেষ দিকে চীনের হুবেই প্রদেশের উহান থেকে করোনাভাইরাস সংক্রমণ শুরু হয়। এখন পর্যন্ত বাংলাদেশসহ বিশ্বের ২১৮টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে কোভিড-১৯।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১১:৪৩)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
105
3809782
Total Visitors